ভারতে Oppo ফোন ব্যবহারকারীদের জন্য জরুরি খবর

66

স্মার্টফোন ব্র্যান্ড Oppo Reno 8 Pro 5G এবং F21 Pro-তে ColorOS13 বিটা রিলিজ করেছে। Oppo ColorOS 13 এই বছরের আগস্টে ঘোষণা করা হয়েছিল। এটি ইতিমধ্যেই কোম্পানির ফ্ল্যাগশিপ Oppo Find X5 এবং Oppo Find X5 Pro-এর জন্য উপলব্ধ। এখন, কোম্পানি Oppo Reno 8 Pro 5G এবং Oppo F21 Pro-তে OS বিটা সংস্করণ প্রকাশ করেছে।

এই বছরের শুরুতে Android 13 রিলিজ রোডম্যাপ ঘোষণা করে, Oppo বলেছিল যে OS ভিত্তিক ColorOS 13 সেপ্টেম্বরে Oppo Reno 8 Pro 5G-এর জন্য পাওয়া যাবে। Oppo F21 Pro তালিকাটিতে উপরে চলে গেছে কারণ এটি মূলত অক্টোবর মাসে আপডেট পাওয়ার কথা ছিল।
বৈশিষ্ট্যের পরিপ্রেক্ষিতে, ColorOS 13 অ্যাকোয়ামরফিক ডিজাইন এবং কার্ড শৈলী উপাদানগুলির সাথে একটি ভিজ্যুয়াল রিডিজাইন নিয়ে আসে। অ্যানিমেটেড ইফেক্ট, ডিসপ্লে সর্বদা উন্নত, এবং Spotify-এর জন্য বিশেষ প্লেব্যাক কন্ট্রোল হল ColorOS 13-এর সাথে আসা অন্যান্য বৈশিষ্ট্য। Oppo সর্বশেষ সফ্টওয়্যার সংস্করণের সাথে ব্যবহারকারীর গোপনীয়তা এবং নিরাপত্তার উপরও বেশি জোর দেয় এবং উইন্ডোজ ডিভাইসের সাথে ক্রস-ডিভাইস সহযোগিতার উন্নতি করে Oppo Air ট্যাবলেট।

আপনি যদি আগ্রহী হন এবং ColorOS13 বিটা প্রোগ্রামে নথিভুক্ত করতে চান, তাহলে সেটিংস অ্যাপে যান এবং ডিভাইস সম্পর্কে প্রেস করুন। পৃষ্ঠার শীর্ষে প্রেস করুন এবং ডান আইকনে প্রেস করুন৷ তারপর ট্রায়াল সংস্করণে প্রেস করুন।

উল্লেখিত, Oppo F21 Pro এই বছরের শুরুতে লঞ্চ হয়েছিল। এটি Qualcomm Snapdragon 695 5G মোবাইল SoC দ্বারা চালিত এবং 33W SUPERVOOC চার্জার সহ একটি 4,500mAh ব্যাটারি দিয়ে সজ্জিত। ফোনটিতে 128GB স্টোরেজ সহ 8GB RAM রয়েছে। অন্যদিকে, Oppo Reno 8 Pro 5G, MediaTek Dimensity 8100 Max চিপসেট দ্বারা চালিত এবং একটি 50MP প্রাইমারি রিয়ার ক্যামেরা অফার করে। ডিভাইসটিতে 12GB RAM রয়েছে এবং একটি 6.7-ইঞ্চি ফুল HD+ AMOLED ডিসপ্লে রয়েছে।

(সব খবর, সঠিক খবর, প্রতি মুহূর্তে পান। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram এবং Facebook পেজ)