Oppo Find X6 সিরিজে থাকছে 50-মেগাপিক্সেল ট্রিপল রিয়ার ক্যামেরা!

35

টিপস্টার ডিজিটাল চ্যাট স্টেশন Oppo Find X6 সিরিজের একটি স্পেসিফিকেশন পোস্ট করেছে। টিপস্টার অনুসারে, আসন্ন ফোনগুলিতে ট্রিপল রিয়ার ক্যামেরা ইউনিট থাকবে। Oppo Find X6-এ ক্যামেরা সেটআপে একটি 32-মেগাপিক্সেল ক্যামেরার পাশাপাশি দুটি 50-মেগাপিক্সেলের প্রাথমিক সেন্সর অন্তর্ভুক্ত করা হয়েছে। Oppo Find X6 Pro এর ক্যামেরা ইউনিটে তিনটি 50-মেগাপিক্সেল সেন্সর থাকতে পারে।

Oppo Find X6 ফোনগুলি ছাড়াও, টিপস্টার আরও পরামর্শ দেয় যে OnePlus 11-এ 50-মেগাপিক্সেলের প্রধান সেন্সর, একটি 48-মেগাপিক্সেল সেন্সর এবং একটি 32-মেগাপিক্সেল সেন্সর সহ একটি ট্রিপল রিয়ার ক্যামেরা ইউনিট থাকবে।

সাম্প্রতিক একটি সংবাদ থেকে জন্য গিয়েছে,যে Oppo Find X6 Qualcomm Snapdragon 8+ Gen 1 SoC দ্বারা চালিত হবে। Oppo Find X6 Pro তে Snapdragon 8 Gen 2 SoC অন্তর্ভুক্ত থাকবে বলে আশা করা হচ্ছে। ভ্যানিলা মডেলের ডিসপ্লে 1.5K এবং 2K রেজোলিউশনের জন্য সমর্থন করে বলেও জানা গেছে।

Oppo এই বছরের ফেব্রুয়ারিতে Oppo Find X5, Find X5 Pro এবং Find X5 Lite লঞ্চ করেছে। ভ্যানিলা মডেলটি অক্টা-কোর কোয়ালকম স্ন্যাপড্রাগন 888 SoC দ্বারা চালিত, অন্যদিকে Oppo Find X5 Pro একটি অক্টা-কোর Snapdragon 8 Gen 1 SoC দ্বারা চালিত। এবং Oppo Find X5 Lite 5G, হুডের নিচে একটি অক্টা-কোর মিডিয়াটেক ডাইমেনসিটি 900 SoC প্যাক রয়েছে।

(সব খবর, সঠিক খবর, প্রতি মুহূর্তে পান। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram এবং Facebook পেজ)