প্রকাশ্যে Xiaomi 13 এবং Xiaomi 13 Pro-এর প্রথম ঝলক

22

Xiaomi 13 সিরিজ এই মাসে নভেম্বরে লঞ্চ হতে পারে। লঞ্চের আগে এই সিরিজে অন্তর্ভুক্ত স্মার্টফোনগুলির বৈশিষ্ট্যগুলির বিবরণ অনলাইনে ফাঁস হয়ে গেছে। একই সময়ে, এখন এই সিরিজের Xiaomi 13 এবং Xiaomi 13 Pro মডেলের রেন্ডারগুলি অনলাইনে প্রকাশিত হয়েছে। এই রেন্ডারগুলির মাধ্যমে, ফোনটির ডিজাইনের প্রথম ঝলক দেখা গেছে। ডিজাইন সম্পর্কে কথা বলতে গেলে, Xiaomi 13 সিরিজে Xiaomi 12 সিরিজের চেয়ে আলাদা ক্যামেরা ডিজাইন হতে চলেছে। এছাড়াও, Xiaomi 13 Pro স্মার্টফোনের ডিজাইনটি Xiaomi 13-এর মতোই বলে মনে হচ্ছে। আসুন আমরা তাদের সাথে সম্পর্কিত সমস্ত বিবরণ জানি।

64MP ক্যামেরা, 4250mAh ব্যাটারি এবং 8GB পর্যন্ত RAM সহ Xiaomi 11 Lite NE 5G কেনার সুযোগ ডিসকাউন্টে, Flipkart এবং Mi.com-এ অনেক অফার পাওয়া যাচ্ছে

64MP ক্যামেরা, 4250mAh ব্যাটারি এবং 8GB পর্যন্ত RAM সহ Xiaomi 11 Lite NE 5G কেনার সুযোগ ডিসকাউন্টে, Flipkart এবং Mi.com-এ অনেক অফার পাওয়া যাচ্ছে

টিপস্টার OnLeaks Zoutons এবং Compare Dial-এর সাথে যৌথভাবে Xiaomi 13 Pro এবং Xiaomi 13 স্মার্টফোনের CAD রেন্ডার শেয়ার করেছে। এই রেন্ডারগুলির মাধ্যমে, Xiaomi 13 সিরিজের স্মার্টফোনের ডিজাইন প্রথমবারের মতো অনলাইনে প্রকাশিত হয়েছে।

যদিও উভয় ফোনের ডিজাইন অনেকাংশে একই। দুটি ফোনেই স্কয়ার ক্যামেরা মডিউল দেওয়া হয়েছে, যার মধ্যে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ দেওয়া হয়েছে। পার্থক্য সম্পর্কে কথা বললে, Xiaomi 13 ফোনটি ফ্ল্যাট প্রান্তের সাথে দেখা গেছে, অন্যদিকে, Xiaomi 13 Pro স্মার্টফোনে বাঁকা প্রান্তগুলি দেখা যেতে পারে।

Xiaomi 13 CAD রেন্ডারের কথা বললে, এই ফোনটি একটি ফ্ল্যাট AMOLED ডিসপ্লে সহ আসবে। এই ডিসপ্লেতে পাঞ্চ-হোল কাটআউটে সেলফি ক্যামেরা দেওয়া হবে। পিছনের প্যানেলে ফটোগ্রাফির জন্য একটি ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ থাকবে, যা স্কয়ার ক্যামেরা মডিউলে অবস্থিত। ক্যামেরা মডিউলে LED ফ্ল্যাশও দেওয়া হয়েছে। Xiaomi ব্র্যান্ডিং ফোনের নিচে দেখা যাবে।

Xiaomi 13 Pro CAD রেন্ডারের কথা বললে, এই ফোনটি একটি কার্ভড AMOLED ডিসপ্লে সহ আসবে। বাকি স্ট্যান্ডার্ড মডেলের মতো এই ডিসপ্লেতে সেলফি ক্যামেরা দেওয়া হবে পাঞ্চ-হোল কাটআউটে। পিছনের প্যানেলে ফটোগ্রাফির জন্য একটি ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ থাকবে, যা স্কয়ার ক্যামেরা মডিউলে অবস্থিত। ক্যামেরা মডিউলে LED ফ্ল্যাশও দেওয়া হয়েছে। Xiaomi ব্র্যান্ডিং ফোনের নিচে দেখা যাবে।

  • বৈশিষ্ট্য:

Xiaomi 13 স্মার্টফোনের স্পেসিফিকেশন একটি পুরানো লিকে অনলাইনে প্রকাশিত হয়েছে। লিক অনুসারে, Xiaomi 12 স্মার্টফোনে একটি 6.2-ইঞ্চি ডিসপ্লে দেওয়া হবে। এর মাত্রা হবে 152.8 x 71.5 x 8.3 মিমি। অন্যদিকে, Xiaomi 13 Pro ফোনে একটি 6.65-ইঞ্চি ডিসপ্লে দেওয়া হবে। এর মাত্রা হল 163 x 74.6 x 8.8 মিমি। এছাড়াও, দুটি ফোনেই Snapdragon 8 Gen 2 প্রসেসর থাকবে।

(সব খবর, সঠিক খবর, প্রতি মুহূর্তে পান। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram এবং Facebook পেজ)