অবশেষে Instagram স্টোরিতে 60-সেকেন্ডের ভিডিও পোস্ট করতে দেবে

36
Instagram Stories

ইনস্টাগ্রাম দীর্ঘ, নিরবচ্ছিন্ন আইজি স্টোরি আপলোড করার জন্য একটি নতুন বৈশিষ্ট্য রোল আউট করতে প্রস্তুত।  নতুন বৈশিষ্ট্যটি ব্যবহারকারীদের একটি স্লাইডে 60-সেকেন্ডের স্টোরি শেয়ার করতে দেবে। বর্তমানে Instagram ব্যবহারকারীদের একসাথে স্টোরিতে দীর্ঘ ভিডিও শেয়ার করার অনুমতি দেয় না। পরিবর্তে, এটি ভিডিওটিকে 15-সেকেন্ডের মিনি-ক্লিপগুলিতে বিভক্ত করে।

টেকক্রাঞ্চের একটি প্রতিবেদনে, মেটার একজন মুখপাত্র ইনস্টাগ্রামের গল্পগুলিতে নতুন আপডেটের বিষয়টি নিশ্চিত করেছেন। “এখন, আপনি 15-সেকেন্ডের ক্লিপগুলিতে স্বয়ংক্রিয়ভাবে কাটার পরিবর্তে 60 সেকেন্ড পর্যন্ত একটানা স্টোরিগুলি চালাতে এবং তৈরি করতে সক্ষম হবেন,” মুখপাত্র বলেছেন৷

সংক্ষিপ্ত ভিডিও অ্যাপ টিকটককে প্রতিদ্বন্দ্বিতা করার জন্য অ্যাপটিকে আরও আকর্ষক এবং ইন্টারেক্টিভ রাখতে Instagram নতুন বৈশিষ্ট্যগুলি আনতে চলেছে।

মেটা-মালিকানাধীন সোশ্যাল মিডিয়া ধীরে ধীরে প্ল্যাটফর্মে রিল এবং অন্যান্য ফর্ম্যাটের মধ্যে লাইনগুলিকে অস্পষ্ট করছে। উদাহরণস্বরূপ, ভিডিও পোস্টগুলি এখন রিল হিসাবে আপলোড করা হয়৷ সংস্থাটি সম্প্রতি রিলের দৈর্ঘ্য 60 সেকেন্ড থেকে 90 সেকেন্ডে বাড়িয়েছে। এটির সাথে, অ্যাপ বিকাশকারীরা একটি নতুন স্টোরি লেআউট পরীক্ষা করছে। নতুন ফিচার অতিরিক্ত পোস্ট হাইড করবে। বর্তমানে, ব্যবহারকারীরা 100টি স্টোরি পোস্ট করতে পারেন।

(সব খবর, সঠিক খবর, প্রতি মুহূর্তে পান। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram এবং Facebook পেজ)