দাম ২০০০ এর মধ্যে, ভারতে লঞ্চ হল DIZO Watch D Plus

18

DIZO Watch D Plus ভারতে লঞ্চ হয়েছে। এটি কোম্পানির নতুন সাশ্রয়ী মূল্যের স্মার্টওয়াচ, যা ডি সিরিজের অধীনে আনা হয়েছে। এই ঘড়িটির দাম 2000 টাকার কম। বড় ডিসপ্লে, অ্যালুমিনিয়াম ফ্রেম, 110 টিরও বেশি স্পোর্টস মোডের মতো বৈশিষ্ট্য এই ঘড়িতে পাওয়া যায়। দাম এবং স্পেসিফিকেশন জানুন।

  • ডিজো ওয়াচ ডি প্লাস: ভারতে মূল্য এবং উপলব্ধতা

কোম্পানি Dizo Watch D Plus-এর দাম 1,999 টাকা নির্ধারণ করেছে। এই ঘড়িটির বিক্রি 15 নভেম্বর থেকে শুরু হবে, যা আপনি দুপুর 12 টায় Flipkart থেকে কিনতে পারবেন। ঘড়িটিতে তিনটি রঙের বিকল্প দেওয়া হয়েছে – ক্লাসিক ব্ল্যাক, সিলভার গ্রে এবং ডিপ ব্লু।

  • ডিজো ওয়াচ ডি প্লাস: স্পেসিফিকেশন

স্পেসিফিকেশন সম্পর্কে কথা বললে, Dizo Watch D Plus-এ রয়েছে 1.85-ইঞ্চি ডিসপ্লে। এই ডিসপ্লের সর্বোচ্চ উজ্জ্বলতা 550 নিট। সুরক্ষার জন্য, এটিতে একটি বাঁকা টেম্পার্ড গ্লাস রয়েছে। ঘড়িতে দেওয়া হয়েছে দেড় শতাধিক ঘড়ির মুখ। ঘড়ির ফ্রেমটি অ্যালুমিনিয়াম দিয়ে তৈরি, যা একটি সিলিকন স্ট্র্যাপের সাথে আসে। এর লুক অ্যাপল ওয়াচের মতো।

এছাড়াও, ঘড়িতে 110 টিরও বেশি স্পোর্টস মোড সমর্থিত, যার মধ্যে রয়েছে জিমন্যাস্টিকস, যোগব্যায়াম, হাইকিং, ক্রস ফিট, নাচ, ক্যারাটে, ঘোড়ায় চড়া ইত্যাদি। ব্যবহারকারীরা তাদের ফোন থেকে সরাসরি এই ঘড়িটির স্পোর্ট মোড পরিবর্তন করতে পারেন। স্বাস্থ্য বৈশিষ্ট্য সম্পর্কে কথা বললে, এতে রয়েছে SpO2 মনিটর, স্লিপ ট্র্যাকার, মাসিক পিরিয়ড ট্র্যাকার, স্টেপ কাউন্টার, ক্যালোরি ট্র্যাকার, ওয়াটার রিমাইন্ডার ইত্যাদি। তবে, এই ঘড়িটি অন্তর্নির্মিত GPS বৈশিষ্ট্যের সাথে আসে না।

ডিজো ওয়াচ ডি প্লাসের ব্যাটারি 300mAh, যা একবার চার্জে 14 দিন পর্যন্ত ব্যবহার করতে পারে। ঘড়িটি সম্পূর্ণ চার্জ হতে 2 ঘন্টা পর্যন্ত সময় নেয়। স্ট্যান্ডবাইতে ঘড়িটি 60 দিন পর্যন্ত স্থায়ী হয়। জল থেকে রক্ষা করার জন্য, এটিকে 3ATM রেটিং দেওয়া হয়েছে, যা ঘড়িটিকে জলের ছিটা এবং ঘাম থেকে রক্ষা করে।

(সব খবর, সঠিক খবর, প্রতি মুহূর্তে পান। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram এবং Facebook পেজ)