প্রচণ্ড গরম থেকে বাঁচতে Acer নতুন রেঞ্জের AC লঞ্চ করল, দাম শুরু ৩০ হাজার টাকা থেকে

Acer New Air Conditioner: গ্রীষ্মকাল শুরু হয়েছে। এই সময়ে, বেশিরভাগ মানুষ এয়ার কন্ডিশনার কিনতে পছন্দ করেন যাতে তারা গরম থেকে স্বস্তি পেতে পারেন। মানুষের এই…

Acer air conditioner

Acer New Air Conditioner: গ্রীষ্মকাল শুরু হয়েছে। এই সময়ে, বেশিরভাগ মানুষ এয়ার কন্ডিশনার কিনতে পছন্দ করেন যাতে তারা গরম থেকে স্বস্তি পেতে পারেন। মানুষের এই চাহিদার কথা মাথায় রেখে, Acer কোম্পানি ভারতে তাদের নতুন এসি লঞ্চ করেছে। এই এয়ার কন্ডিশনারগুলি 1 টন, 1.5 টন এবং 2 টন ক্ষমতায় আসে এবং 5 স্টার পর্যন্ত শক্তি সঞ্চয়কারী রেটিং রয়েছে৷ কোম্পানিটি 1.5 টন ক্ষমতা সম্পন্ন উইন্ডো এসির একটি নতুন মডেলও লঞ্চ করেছে। এসারের লঞ্চ করা এই নতুন এয়ার কন্ডিশনারগুলির দাম এবং বৈশিষ্ট্যগুলি সম্পর্কে বিস্তারিত জানুন।

মূল্য এবং প্রাপ্যতা

প্রথমেই এই এসির দামের কথা বলা যাক। ভারতে Acer-এর নতুন এয়ার কন্ডিশনারগুলির প্রারম্ভিক মূল্য 29,999 টাকা৷ সব মডেলের দাম জানা যাক।
Acer AC 1 টন (3 স্টার) – 29,999 টাকা
Acer AC 1 টন (5 স্টার) – 33,999 টাকা
Acer AC 1.5 টন (3 স্টার) – 32,999 টাকা
Acer AC 1.5 টন (5 স্টার) – 37,999 টাকা
Acer AC 2 টন (3 স্টার) – 44,999 টাকা
Acer AC 1.5 টন (উইন্ডো) – 28,999 টাকা

আপনি ই-কমার্স প্ল্যাটফর্ম অ্যামাজন এবং ফ্লিপকার্টে Acer-এর এই নতুন এয়ার কন্ডিশনারগুলি পাবেন। এছাড়াও, এই এসিগুলি ক্রোমা সহ অন্যান্য খুচরো অংশীদারদের কাছে পাওয়া যাবে৷ কোম্পানিটি শীঘ্রই এগুলোর ওপর ব্যাংক ছাড়ও দিতে পারে। তবে কোম্পানির পক্ষ থেকে এখনও অফার ঘোষণা করা হয়নি।

বৈশিষ্ট্য এবং বিশেষ উল্লেখ

Acer-এর নতুন এয়ার কন্ডিশনারগুলি 55 ডিগ্রি সেলসিয়াস তাপমাত্রার মধ্যেও শীতল বাতাস সরবরাহ করতে পারে। এগুলো 7-in-1 কনভার্টেবল প্রযুক্তির সাথে আসে, যা আশেপাশের পরিবেশ অনুযায়ী কুলিং মোড পরিবর্তন করে। আরামদায়ক শীতলতার জন্য এই AC গুলি ArcticWrap কুলিং এবং CoolSphere এয়ারফ্লো ম্যানেজমেন্ট সহ আসে। এছাড়াও তারা কম বিদ্যুৎ খরচ করে।

এই এসিগুলিতে, ইনডোর এবং আউটডোর উভয় ইউনিটেই তামার কয়েল ইনস্টল করা হয়। ঘরের তাপমাত্রা এবং অন্যান্য তথ্য দেখানোর জন্য এর মধ্যে LED ডিসপ্লে দেওয়া হয়েছে। এই এয়ার কন্ডিশনারগুলি মাত্র 43 ডেসিবেল শব্দ করে। এটিতে AiSense প্রযুক্তিও রয়েছে, যা কম শক্তি খরচ, কম শব্দ এবং ভাল বায়ুপ্রবাহের মধ্যে ভারসাম্য বজায় রেখে শীতলকরণ সেটিংসকে অপ্টিমাইজ করে। সংস্থাটি এয়ার কন্ডিশনার ইউনিট এবং পিসিবিতে 5 বছরের ওয়ারেন্টি এবং কম্প্রেসারে 10 বছরের ওয়ারেন্টি দিচ্ছে। এই এয়ার কন্ডিশনারগুলি ভারতে Indkal Technologies দ্বারা তৈরি করা হয়েছে৷