BSNL-এর এই সস্তা প্ল্যানে 2000 GB ডেটা

26
2000 GB data in this cheap plan of BSNL

ভারত সঞ্চার নিগম লিমিটেড (BSNL) এর ব্রডব্যান্ড প্ল্যানগুলি গ্রাহকদের মধ্যে খুব পছন্দ করা হয়েছে কারণ তাদের খরচ কম এবং এতে সুবিধা বেশি। আজ আমরা আপনাকে এমনই একটি পরিকল্পনার কথা বলব। এই প্ল্যানটি অনেক ক্ষেত্রে অন্যান্য কোম্পানির ব্রডব্যান্ড প্ল্যানের থেকে অনেক ভালো। আজ আমরা আপনাকে বলব যে এটি কোন প্ল্যান এবং এতে গ্রাহকদের কতটা সুবিধা।

আমরা আপনাকে BSNL এর Jas প্ল্যান সম্পর্কে বলছি, এর দাম ₹ 775। এই প্ল্যানে, আপনাকে 75 দিনের জন্য BSNL ভারত ফাইবার পরিষেবা দেওয়া হবে এবং এটি একটি প্রচারমূলক অফার। এমন পরিস্থিতিতে, এই অফারটি শুধুমাত্র সীমিত সময়ের মধ্যে কেনা যাবে। আপনি যদি এই প্ল্যানটি সক্রিয় করতে চান তবে আপনার কাছে 15ই নভেম্বর 2022 পর্যন্ত সময় আছে এবং আপনি যদি 16ই নভেম্বর এই প্ল্যানটি সক্রিয় করতে চান তবে আপনি এটি পাবেন না কারণ এটি শুধুমাত্র 15ই নভেম্বর পর্যন্ত বৈধ তারপর আপনি নিতে পারবেন না। এটি সক্রিয় করার মাধ্যমে এর সুবিধার সুবিধা।

যদি আমরা বিশেষত্বের কথা বলি, তবে এই প্ল্যানে অনেক বিশেষত্ব রয়েছে, তবে এতে প্রতি মাসে ব্যবহারকারীদের 2 টিবি ডেটা দেওয়া হয়, যা গ্রাহকরা উচ্চ গতিতে ব্যবহার করতে পারেন। আপনি যদি ভাবছেন এই ডেটা শেষ হওয়ার পরে কী হবে! যে ডেটা শেষ হওয়ার পরেও গ্রাহক ইন্টারনেট ব্যবহার করতে পারবেন কারণ এটি সীমাহীন থাকবে তবে এর গতি 10 এমবিপিএস-এ কমে যাবে। গতি অবশ্যই কমে যাবে কিন্তু তারপরও আপনি ভালোভাবে ইন্টারনেট ব্যবহার করতে পারবেন।

আপনি যদি মনে করেন যে এই প্ল্যানের সুবিধাগুলি এখানেই শেষ হয়ে গেছে, এমন নয় এই প্ল্যানের সাথে আপনাকে অনেকগুলি বিনামূল্যের OTT সাবস্ক্রিপশনও দেওয়া হবে, যার মধ্যে অনেকগুলি প্ল্যাটফর্ম রয়েছে যেমন SonyLIV এর পাশাপাশি G5 এবং Voot, যা ব্যবহারকারীরা অর্থ প্রদান করে অর্থ প্রদান করতে পারেন কিন্তু এই প্ল্যানের সাথে আপনি এটি বিনামূল্যে পাবেন।

(সব খবর, সঠিক খবর, প্রতি মুহূর্তে পান। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram এবং Facebook পেজ)