Birbhum: বীরভূমে কেষ্ট ফর্মুলাতে ভোট করাতে চান তৃণমূল নেতা

গরু পাচার মামলায় বীরভূম (Birbhum) তৃণমূলের জেলা সভাপতি অনুব্রত মণ্ডলকে (Anubrata Mondal) দিল্লি নিয়ে যাওয়ার প্রক্রিয়া শুরু হয়েছে।

Gadadhar Hazra

গরু পাচার মামলায় বীরভূম (Birbhum) তৃণমূলের জেলা সভাপতি অনুব্রত মণ্ডলকে (Anubrata Mondal) দিল্লি নিয়ে যাওয়ার প্রক্রিয়া শুরু হয়েছে। এই প্রথমবার পঞ্চায়েত নির্বাচনে নিজ ভূমেই অনুপস্থিত থাকবেন কেষ্ট। কিন্তু কেষ্টর দেখানো পথেই হেঁটেই ভোট করাতে চাইছেন জেলার নেতারা৷ এমনই এক বিস্ফোরক মন্তব্য শোনা গেল প্রাক্তন বিধায়ক গদাধর হাজরার কথায়৷

তিনি বলেন, আমাদের নেতা অনুব্রত মণ্ডলকে বিজেপি সরকার মিথ্যা কেসে ফাঁসিয়েছে। ইডি-সিবিআই লাগিয়ে দিয়ে অনুব্রত মণ্ডলকে শেষ করা যাবে না। অনুব্রত মণ্ডলের সৈনিক আমরা। বিভিন্ন জেলায় কীভাবে ভোট করতে হয়, তা তাঁর কাছে শেখা আছে। আগামী পঞ্চায়েত ও লোকসভা নির্বাচনে সেই একই কায়দায় ভোট করব। অনুব্রত মণ্ডলের যদি কোনও কষ্ট হয়, সেই একই কায়দায় বীরভূম জেলায় যাঁরা বিজেপি আছেন, তাঁদের কষ্ট কিন্তু আমাদের কাছ থেকে পেতে হবে।

গরু পাচার মামলায় হাইকোর্টের তরফে অনুব্রত মণ্ডলকে দিল্লি নিয়ে যাওয়ার ক্ষেত্রে অনুমতি মিলেছে। অনুব্রতকে হস্তান্তরের দাবি বারবার আসানসোল জেল কর্তৃপক্ষকে চিঠি দিয়েছে এনফোর্সমেন্ট ডিরেক্টরেট। কিন্তু পুলিশের তরফ থেকে কোনও সদর্থক ভূমিকা না দেখে আইনি পথে হাঁটতে চলেছে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা৷ কবে তিহাড় জেলের পথে যাবে কেষ্ট? তা নিয়ে শুরু হয়েছে দঁড়ি টানাটানি।