Sugar Baby: অর্থের বিনিময়ে ডেটিং করে কোটিপতি এই মহিলা

America Sugar Baby: বর্তমান সময়ে সম্পর্কের আগে একটি ছেলে ও মেয়ে একে অপরকে বোঝার চেষ্টা করে। প্রথমত, দুজনেই একে অপরের সাথে সময় কাটান এবং বোঝার চেষ্টা করুন যে এটি তাদের জন্য উপযুক্ত কিনা…

date with money,

America Sugar Baby: বর্তমান সময়ে সম্পর্কের আগে একটি ছেলে ও মেয়ে একে অপরকে বোঝার চেষ্টা করে। প্রথমত, দুজনেই একে অপরের সাথে সময় কাটান এবং বোঝার চেষ্টা করুন যে এটি তাদের জন্য উপযুক্ত কিনা… এটি একটি সম্পর্কের মধ্যে প্রবেশ করা বা বিয়ে করার সিদ্ধান্ত নেওয়ার জন্য, প্রথমে ছেলে এবং মেয়েটি ডেটে যায় এবং প্রত্যেককে বুঝতে পারে অন্যান্য। সেজন্য ছেলে হোক বা মেয়ে হোক তাদের ডেটের জন্য খুব উত্তেজিত থাকে। যেখানে প্রথম ডেটে অনেকেই কথা বলেন, তখন অনেকেই হতাশ হন। কিন্তু কেউ যদি ছেলেদের সাথে ডেট করে সময় কাটিয়ে লাখ লাখ টাকা উপার্জন শুরু করে?

এই কথাটি শুনতে আপনার নিশ্চয়ই অদ্ভুত লাগছে, কিন্তু এই জিনিসটা ষোল বছর ধরে সত্যি… আমরা আমেরিকার লস অ্যাঞ্জেলেসে বসবাসকারী লেক্সির কথা বলছি, যে ছেলেদের সাথে ডেটে গিয়ে লাখ লাখ টাকা আয় করেছে। এছাড়াও তারা ছেলেদের কাছ থেকে ডেটে গিয়ে দামী উপহারও পায়। মেয়েটি ভিডিওটি শেয়ার করে জানিয়েছে যে সে ডেটিংয়ে যাওয়ার জন্য ৪০ হাজার টাকা নেয়। এ ছাড়া মেয়েটি ইউটিউবে তার অভিজ্ঞতা শেয়ার করেছে।

ডেটিং ছাড়াও, তিনি অনেক ওয়েবসাইটেও করেন। এছাড়া তিনি হলিউডের সিনেমায় অভিনয় করছেন। এই কাজের আগে তিনি নিউ জার্সিতে থাকতেন। তিনি ট্রুলিতে ভিডিওটি শেয়ার করেছেন এবং বলেছেন যে তিনি ছেলেদের সাথে ডেন্টিং করে তাদের অদ্ভুত দাবি পূরণ করেন এবং কখনও কখনও এর বিনিময়ে আমি ৪০ হাজারের বেশি পাই। এ ছাড়া তিনি ভিডিওতে বলেছেন যে তিনি এমন ছেলেদের পছন্দ করেন যাদের রসবোধ ভালো!

ভিডিওতে লেক্সি বলেছেন যে তিনি একটি উপায়ে সুগার বেবি হিসাবে কাজ করেন। সুগার বেবি বলা হয় সেই মহিলাকে যে টাকার জন্য ধনী ছেলেদের সাথে সম্পর্ক করে। লেক্সি বলেছেন, এই কাজ করার আগে তিনি দুবার সম্পর্কে ছিলেন। এছাড়াও, ভিডিওতে এই দম্পতি তাদের সম্পর্ক এবং ব্যক্তিগত জীবন নিয়েও কথা বলেছেন।