বিছানায় কেমন উর্ফি? লজ্জা ভুলে নিজেই সেকথা জানালেন হট ডিভা

বি টাউনের হট ডিভা উর্ফি (Uorfi Javed)। প্রতিদিনই পোশাকের কারণে খবরের শিরোনামে থাকেন এই ‘ফ্যাশনিস্তা’। আবারও তিনি উঠে এলেন খবরের শিরোনামে। তবে এবার কারণটা একটু…

Urfi Javed in bed

বি টাউনের হট ডিভা উর্ফি (Uorfi Javed)। প্রতিদিনই পোশাকের কারণে খবরের শিরোনামে থাকেন এই ‘ফ্যাশনিস্তা’। আবারও তিনি উঠে এলেন খবরের শিরোনামে। তবে এবার কারণটা একটু অন্যরকম। সম্প্রতি, রিয়ালিটি শো ‘স্প্লিটসভিলা ফোর’-এর কারণে চর্চায় উঠে আসছেন উর্ফি জাভেদ। বিশেষ করে টিনএজ মহলে বেশ জনপ্রিয় এই শো। যেখানে নিজের সম্পর্কে অনুরাগীদের মন থেকে বহু ধোঁয়াশাই কাটাচ্ছেন উর্ফি। সম্প্রতি তাঁর ‘স্প্লিটসভিলা ফোর’-এর একটি ভিডিও ভাইরাল হয়েছে নেট দুনিয়ার।

ভিডিওটিতে দেখা যাচ্ছে অনুরাগীদের করা বেশকিছু প্রশ্নের উত্তর দিচ্ছেন উর্ফি জাভেদ। যার মধ্যে একটি প্রশ্ন ছিল, ‘আপনি বিছানায় ঠিক কেমন?’ এই প্রশ্নে উর্ফি জাভেদ সপাট জবাব, ‘বিছানার কথা না হয় বিছানাতেই থাক, আর আপনি যদি জানতে চান তাহলে চলে আসুন আমার বিছানায়’।

ভাইরাল হতেই ভিডিয়োর নিচে কমেন্টের বন্যা বয়ে গিয়েছে। কেউ লিখেছেন, ‘উর্ফির জবাব সবসময় হটকে-ই হয়!’ কারোর মন্তব্য, ‘এই শোটি দেখার অন্যতম কারণ হল উর্ফি’। কারোর মন্তব্য, ‘উর্ফি তুমি তোমায় জায়গায় সবসময় ঠিক।’ কেউ আবার লিখেছেন, ‘তোমার সঙ্গে বিছানায় যাওয়ার থেকে, সারাজীবন ওখানে না যাওয়া ভালো।’

https://www.instagram.com/reel/Cls9AcfhiW-/?utm_source=ig_web_copy_link

নিজের পোশাক নিয়ে রোজই নিত্য নতুন পরীক্ষা-নিরীক্ষা করতে থাকেন বি-টাউনের সাম্প্রতিক কালের ফ্যশনিস্তা। রোজই কিছু না কিছু নতুন ধরনের পোশাক আবিষ্কার করতে থাকেন তিনি। কখনও ব্লেড, কখনও কাচ, কখনও আবার ফোন দিয়ে বানানো পোশাক পরে দিব্যি ঘুরে বেড়ান শহরের আনাচে কানাচে।

কিছুদিন আগেই বিছানায় শুয়ে শুধু মাত্র লাল রঙের টেপ দিয়েই লজ্জা ঢেকেছিলেন উর্ফি জাভেদ। পোশাকের সঙ্গে মিলিয়ে লাল লিপস্টিকে নিজের ঠোঁট রাঙিয়েছিলেন ডিভা। পোশাকের জন্য নেটিজেনরা উর্ফিকে কটাক্ষ করলেও উর্ফি ডোন্ট কেয়ার মুডেই থাকেন সবসময়।