কেরালার কাছে হেরে গেল এসসি ইস্টবেঙ্গল

সোমবার তিলক ময়দানে কেরালা ব্লাস্টার্স এফসি’র কাছে ০-১ গোলে হেরে গেল ইস্টবেঙ্গল। গোলের সহজ সুযোগ নষ্ট করে এসসি ইস্টবেঙ্গল জার্সি গায়ে অভিষেক হওয়া ফুটবলার রাহুল…

SC East Bengal lost to Kerala

সোমবার তিলক ময়দানে কেরালা ব্লাস্টার্স এফসি’র কাছে ০-১ গোলে হেরে গেল ইস্টবেঙ্গল। গোলের সহজ সুযোগ নষ্ট করে এসসি ইস্টবেঙ্গল জার্সি গায়ে অভিষেক হওয়া ফুটবলার রাহুল পাসোয়ান। কেরালা ব্লাস্টার্স এফসি’র বিরুদ্ধে গোল করার সুবর্ণ সুযোগ পেয়েছিল এসসি ইস্টবেঙ্গল ৪২ মিনিটে।

ডানদিক থেকে বল পায়ে দ্রুত উঠে আসে পেরোসেভিচ। পেরোসেভিচ রাহুল পাসোয়ানকে লক্ষ্য করে গড়ানে পাস বাড়িয়ে দেয়। কেরালার গোলকিপার প্রভুসুখন গিলের সঙ্গে মুখোমুখি দূরত্বে থাকা রাহুল বলে পা লাগাতে পারে নি। এমন দৃশ্য দেখে হতবাক পেরোসেভিচ রাহুলকে কিছু বলতে থাকে। বড়ো দলের জার্সি গায়ে চাপানোর সাফল্য আর ওই সাফল্যের ক্ষেতে চাষ করে ফসল ফলাতে গেলে অভিঞ্জতা দরকার, যা সদ্য জয়েন করা রাহুল পাসোয়ানের মধ্যে অভাব স্পষ্টতই ধরা পড়লো এদিনের খেলায়।

   

দ্বিতীয়ার্ধের, ৪৯ মিনিটে পুইটিয়ার ক্লিনিকাল কর্নার কিক থেকে এনেস সিপোভিকের হেডার লিড নেয় কেরালা ব্লাস্টার্স এফসি।ম্যাচের একমাত্র গোল এসসি ইস্টবেঙ্গল ০-১ কেরালা ব্লাস্টার্স এফসি। গোলের আনন্দে পুষ্পা নাচ’ সিপোভিচের আলোচনার হট কেক।

১৭ ম্যাচে ১০ পয়েন্ট নিয়ে দশ নম্বরেই থাকল লাল হলুদ ব্রিগেড। কেরালার বিরুদ্ধে দলে তিন বদল ঘটান মারিও রিভেরা। তিন বিদেশি পেরোসেভিচ, প্রাইস এবং সোটা প্রথম একাদশে জায়গা পায়। ৮২ মিনিটে ওয়ান টু ওয়ান সিচুয়েশনে ফ্রান সোটা গোলের সুযোগকে কাজে লাগাতে পারেনি। ইন্ডিয়ান সুপার লিগের(ISL) পয়েন্ট টেবিলে ওপরে ওঠার সুযোগ হাতছাড়া হতে দেখে হতাশ লাল হলুদ জনতা।