একান্নে মালাইকার আইটেম কুইন হওয়ার অজানা তথ্য ফাঁস

আজ বলিউডের আইটেম কুইন মালাইকা অরোরা (Malaika Arora) ৫১ তম জন্মদিন। ফিল্ম ইন্ডাস্ট্রিতে তার সৌন্দর্য, ফিটনেস এবং ফ্যাশন সেন্সের জন্য পরিচিত। ৫০ বছর পেরিয়ে গেলেও…

Malaika-Arora

আজ বলিউডের আইটেম কুইন মালাইকা অরোরা (Malaika Arora) ৫১ তম জন্মদিন। ফিল্ম ইন্ডাস্ট্রিতে তার সৌন্দর্য, ফিটনেস এবং ফ্যাশন সেন্সের জন্য পরিচিত। ৫০ বছর পেরিয়ে গেলেও ২৫ বছর বয়সী হাসিনারা তার সৌন্দর্যের কাছে হার মানবে। মালাইকা অরোরা (Malaika Arora) সোশ্যাল মিডিয়াতেও বেশ জনপ্রিয়। অভিনেত্রী তার কাজের পাশাপাশি ব্যাক্তিগত জীবন নিয়ে চর্চায় থাকেন। আরবাজ খানের সঙ্গে ১৯ বছরের দাম্পত্য ভাঙে ,এর পরে নতুন করে অর্জুন কাপুরের (Arjun Kapoor) সঙ্গে প্রেম জড়ানো, এই সমস্ত কারণে তার ব্যাক্তিগত জীবন নিয়ে অনেক চর্চা হয়ে থাকে।

মালাইকা অরোরা (Malaika Arora) খুব অল্প বয়সেই মডেলিংয়ে যোগ দিয়েছিলেন । তিনি প্রথম এমটিভিতে ভিডিও জকি হিসেবে কাজ করেন । এছাড়ও তিনি সাইরাস ব্রোচা-এর সঙ্গে ‘লাভ লাইন’ এবং ‘স্টাইল চেক’ শো-এর সহ-হোস্টিংও করেছিলেন। নব্বই দশকের শেষ দিকে বেশ কিছু বিজ্ঞাপনচিত্রেও কাজ করেন তিনি।

   

মালাইকা (Malaika Arora) একজন খুব ভাল নৃত্যশিল্পীও। তার কর্মজীবনের শুরুতে , তিনি বলী সাগু থেকে ‘গুড় নাল ইশক মিঠা’ এবং বলিউড সুপারস্টার শাহরুখ খানের ছবি দিল সে থেকে ‘ছাইয়ান-ছাইয়ান’-এর মতো আইটেম গানে নাচ করে নিজের নিজের পরিচিতি তৈরি করেছিলেন বলিউডে । এছাড়াও, তিনি ২০১০ সালে মুক্তিপ্রাপ্ত সালমান খানের ছবি দাবাং-এর ‘মুন্নি বদনাম হুই’ আইটেম গানে নাচ করেছেন। এই গানটি খুব জনপ্রিয় হয়েছিল। পাশাপাশি তিনি ‘মাহি ভে’, ‘হোত রাসিলে’, ‘কাল ধামাল’, ‘আনারকলি ডিস্কো চালি’ ইত্যাদি আইটেম গানে তার জাদু দিয়ে দর্শকদের মুগ্ধ করেছিলেন।

মালাইকা অরোরা (Malaika Arora)তার ব্যক্তিগত জীবনের কারণেও বারবার খবরের শিরোনামে উঠে আসেন। ১২ ডিসেম্বর ১৯৯৮ সালে আরবাজ খানকে (Arbaaz Khan) বিয়ে করেন। তবে বিয়ের ১৯ বছরের দাম্পত্য জীবনের পর দুজনেই আলাদা হওয়ার সিদ্ধান্ত নেন। ২০১৭ সালে, দুজনেই একে অপরকে তালাক দেন। এরপর বলিউড অভিনেতা অর্জুন কাপুরের (Arjun Kapoor) সঙ্গে প্রেমে জড়ান মালাইকা। তাদের সম্পর্ক নিয়ে তুমুল চর্চা হয়েছিল বলিউড অন্দরে। তবে সম্প্রতি নতুন খবরে সামনে এসেছে তাদের দুজনের নাকি বিচ্ছেদ ঘটেছে।

প্রসঙ্গত, ২৩ অক্টোবর ১৯৭৩ সালে মহারাষ্ট্রের থানেতে জন্মগ্রহণ করেছিলেন বলিউডের আইটেম কুইন মালাইকা অরোরা (Malaika Arora) । তার মা একজন মালয়ালি খ্রিস্টান, তার প্রয়াত বাবা একজন পাঞ্জাবি হিন্দু ছিলেন যিনি ভারতীয় মার্চেন্ট নেভিতেও কাজ করেছিলেন। অভিনেত্রী যখন ১১ বছর বয়স তখন তার বাবা-মা বিবাহবিচ্ছেদ হয়েছিল । মা-বাবার বিবাহবিচ্ছেদের পরেও মালাইকা এবং তার বোন অমৃতা বাব মায়ের সঙ্গে সুন্দর সম্পর্ক বজায় রেখেছিলেন । গত ১১ সেপ্টম্বর ছাদ থেকে ঝাঁপ দিয়ে আত্মঘাতী হন মালাইকার বাবা অনিল আরোরা।