হৃতিক রোশনের “বিক্রম ভেধা” পর্যালোচনা করেছেন কারিনা-সইফ

29
netizens, praised,Vikram Vedha,trailer,released

সাইফ আলি খান এবং হৃতিক রোশন অভিনীত “বিক্রম ভেধা” (Vikram Vedha) অবশেষে গতকাল প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে এবং এটি বেশ গুঞ্জন তৈরি করেছে । অভিনেত্রী, আসন্ন ছবি ‘বিক্রম ভেধা’ কে “ব্লকবাস্টার” বলেও পোষ্ট করেছেন। তিনি তার ইনস্টাগ্রামের গল্পে (স্টোরিতে) গিয়ে ছবিটির একটি পোস্টার শেয়ার করেছেন এবং লিখেছেন: “সেরা চলচ্চিত্র, সেরা অভিনেতা, সেরা গল্প, সেরা পরিচালক একটি ব্লকবাস্টার সিনেমা ।

বিক্রম ভেধা’ উপস্থাপনা করেছে গুলশান কুমার, টি-সিরিজ এবং রিলায়েন্স এন্টারটেইনমেন্ট ফ্রাইডে ফিল্মওয়ার্কস এবং জিও স্টুডিও এবং একটি YNOT স্টুডিও প্রোডাকশনের সাথে অ্যাসোসিয়েশন।ফিল্মটি পরিচালনা করেছেন পুষ্কর এবং গায়ত্রী এবং প্রযোজনা করেছেন ভূষণ কুমার এবং এস. শশিকান্ত এবং রিলায়েন্স এন্টারটেইনমেন্ট। 

বিক্রম ভেধা হল 2017 সালের তামিল ব্লকবাস্টারের রিমেক। যেখানে আর মাধবন এবং বিজয় সেতুপতি অভিনয় করেছিলেন। ভারতীয় লোককথা বিক্রম অর বেতালের উপর ভিত্তি করে, একজন কঠোর পুলিশ অফিসার বিক্রম (সাইফ) এর গল্প বলে, যিনি একই রকম শক্ত গ্যাংস্টার (হৃতিক) কে খুঁজে বের করতে শুরু করেন।

সম্প্রতি মুক্তি পাওয়া ছবি লাল সিং চাড্ডায় আমির খানের বিপরীতে কারিনাকে দেখেছেন ভক্তরা। তিনি সম্প্রতি সুজয় ঘোষ পরিচালিত তার ওটিটি ডেবিউ প্রজেক্টের শুটিংও শেষ করেছেন। জাপানি উপন্যাস দ্য ডিভোশন অফ সাসপেক্ট এক্স অবলম্বনে নির্মিত এই চলচ্চিত্রটিতে জয়দীপ আহলাওয়াত এবং বিজয় ভার্মাও প্রধান চরিত্রে অভিনয় করেছেন। তা ছাড়া, তিনি পরিচালক হংসল মেহতার পরবর্তী ছবিতেও রয়েছেন।

(সব খবর, সঠিক খবর, প্রতি মুহূর্তে পান। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram এবং Facebook পেজ)