ফোন চার্জ করার জন্য বিদ্যুতের প্রয়োজন নেই, সূর্যের আলোতে চার্জ করা যাবে এই পাওয়ার ব্যাংক, জানুন এর দাম

ইলেকট্রনিক্স ব্র্যান্ড অ্যামব্রেন একটি বিশেষ পাওয়ার ব্যাংক ‘সোলার 10K’ লঞ্চ করেছে। এটি কোম্পানির প্রথম সোলার পাওয়ার ব্যাঙ্ক, যার শক্তি 10,000mAh হবে। 4 ফোল্ড সোলার প্যানেল…

ambrane solar 10k solar powerbank ফোন চার্জ করার জন্য বিদ্যুতের প্রয়োজন নেই, সূর্যের আলোতে চার্জ করা যাবে এই পাওয়ার ব্যাংক, জানুন এর দাম
  • ইলেকট্রনিক্স ব্র্যান্ড অ্যামব্রেন একটি বিশেষ পাওয়ার ব্যাংক ‘সোলার 10K’ লঞ্চ করেছে। এটি কোম্পানির প্রথম সোলার পাওয়ার ব্যাঙ্ক, যার শক্তি 10,000mAh হবে। 4 ফোল্ড সোলার প্যানেল সহ এর ডিজাইনটি বেশ অনন্য। আপনি ভ্রমণের সময় এই পাওয়ার ব্যাঙ্ক ব্যবহার করতে পারেন। এই চার্জিং ডিভাইস 22.5W দ্রুত চার্জিং আউটপুট সমর্থন করে। Solar 10k ই-কমার্স প্ল্যাটফর্ম Amazon, Flipkart এবং Ambrane India-এর ওয়েবসাইটে পেয়ে যাবেন।

ডাউনলোডের গতিতে কে এগিয়ে jio নাকি Airtel? জানেন কি আপনি ?

বিশেষভাবে ডিজাইন করা সোলার প্যানেল ব্যবহার করে সৌর 10k পাওয়ার ব্যাঙ্ক 5 দিনের মধ্যে (সূর্যের অবস্থার উপর নির্ভর করে) সম্পূর্ণ চার্জ করা যেতে পারে। এটি সর্বোচ্চ দক্ষতায় 8.5W পর্যন্ত সোলার ইনপুট প্রদান করবে। এটি দ্রুত চার্জ করার জন্য 20W PD চার্জারের সমর্থনও দেওয়া হয়েছে। পাওয়ার ব্যাংকের ফোল্ড হওয়া সৌর প্যানেল এটিকে কমপ্যাক্ট এবং বহনযোগ্য করে তোলে।

   

বিদ্যুৎ ছাড়া ফোন চার্জ করুন

ফোল্ডিং হওয়ার কারণে, আপনি সহজেই এটিকে যে কোনও জায়গায় রাখতে এবং বহন করতে পারেন। এছাড়াও, আপনি সূর্যের আলোতে ডিভাইসটি চার্জ করার সুবিধাও নিতে পারেন। যখন এটি সৌরশক্তিতে চলে তখন বিদ্যুতের প্রয়োজন হবে না। 

10,000mAh ব্যাটারি

এই শক্তিশালী পাওয়ার ব্যাঙ্ক আপনার ফোন অথবা ট্যাবলেট চার্জ করার জন্য সঙ্গী হয়ে উঠবে। 10,000mAh ব্যাটারি স্মার্টফোন, ট্যাবলেট এবং অন্যান্য USB Type-C বা USB-A ডিভাইসগুলিকে 2-3 বার পর্যন্ত চার্জ করতে পারে৷ এর সর্বোচ্চ আউটপুট হল 22.5W, যা Ambrane-এর মালিকানাধীন বুস্টেডস্পিড প্রযুক্তি দিয়ে সজ্জিত।

বৈশিষ্ট্য, মূল্য এবং ওয়ারেন্টি

সোলার পাওয়ার ব্যাঙ্কে এসওএস সিগন্যালিং, ফ্ল্যাশলাইট ফাংশন এবং ডিজিটাল এলইডি ডিসপ্লের মতো অতিরিক্ত জরুরী বৈশিষ্ট্যও রয়েছে, যা এটিকে জরুরি পরিস্থিতিতে সহায়ক করে তোলে। এই পাওয়ার ব্যাঙ্কের সাহায্যে আপনি একসঙ্গে একাধিক ডিভাইস চার্জ করতে পারবেন। বর্তমানে এর দাম 2,799 টাকা। আপনি এটি কিনলে 180 দিনের ওয়ারেন্টি পাবেন।