Amazon sale: সাধারণ টিভি স্মার্ট করতে চান? তবে এই ডিভাইসটি দ্রুত অর্ডার করুন

15

আপনার বাড়িতেও কি সাধারণ টিভি আছে? সেটাকে Smart TV বানাতে চান? তাহলে একটি ডিভাইসের মাধ্যমেই এই কঠিন কাজ সহজ হয়ে যাবে। শুনতে অবাক লাগলেও এটাই সত্যি। Amazon India’s Great Indian Festival Sale 2022 শুরু হয়েছে। একদিন আগেই অ্যামাজন প্রাইম মেম্বারদের জন্য এই সেল লাইভ করা হয়েছে। এই ফেস্টিভ্যাল সেলের আওতায় অনেক ধরনের আইটেম ও গ্যাজেটের ওপর বিপুল ছাড় পাওয়া যায়। তবে সবচেয়ে বেশি চাহিদা সেই ডিভাইস সম্পর্কে যা সাধারণ টিভিকে একটি স্মার্ট টিভি করে তোলে। কারণ এই ডিভাইসটি ডিসকাউন্ট সহ উপলব্ধ। সেটি হল Fire TV Stick Plus।

অ্যামাজন ইন্ডিয়ার গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল সেলে এই টিভি স্টেকের দাম ৭,৯৯৬ টাকা, তবে ৬৭ শতাংশ ছাড় দিয়ে আপনি এটি কিনতে পারবেন মাত্র ২৫৯৯ টাকায়। বিশেষ বিষয় হল এটি বিনামূল্যে ডেলিভারির সুবিধায় পাওয়া যায়। একই সঙ্গে এই টিভি স্টিকের সঙ্গে কিছু ব্যাঙ্কের অফারও পেয়ে যাচ্ছেন। এই টিভি স্টেকের সাথে, আপনি বিনামূল্যে ZEE5, SonyLIV এবং Voot এর বার্ষিক সাবস্ক্রিপশন পাচ্ছেন।

টিভি স্টেক-এ রয়েছে ৮ জিবি ইন্টারনাল স্টোরেজ। ব্যবহারকারীরা টিভিতে তাদের ফোন, ল্যাপটপের বিষয়বস্তুও মিরর করতে পারেন। ব্যবহারকারীরা কেবল কথা বলার মাধ্যমে তাদের প্রিয় সামগ্রী খুঁজে পেতে পারেন। এটি একটি ভাল দেখার অভিজ্ঞতার জন্য Dolby Vision এবং Dolby Atmos Audio সহ 4K রেজোলিউশন সামগ্রীর জন্য সমর্থন নিয়ে আসে। এই ডিভাইসটি অ্যালেক্সা ভয়েস রিমোটের সাথে আসে, যা টিভি এবং অ্যাপ্লিকেশনগুলি নিয়ন্ত্রণ করতে পারে।