অ্যামাজন-ফ্লিপকার্ট সেলে পেয়ে জান 40 হাজার বাজেটের এই শক্তিশালী ল্যাপটপ, সঙ্গে ডিসকাউন্ট অফার

স্কুল থেকে অফিস সমস্ত ক্ষেত্রেই কাজ করার জন্য ল্যাপটপ অপরিহার্য। এমন পরিস্থিতিতে, আপনি যদি নিজের বা আপনার সন্তানদের জন্য একটি নতুন ল্যাপটপ কেনার পরিকল্পনা করেন,…

Asus-Laptop

স্কুল থেকে অফিস সমস্ত ক্ষেত্রেই কাজ করার জন্য ল্যাপটপ অপরিহার্য। এমন পরিস্থিতিতে, আপনি যদি নিজের বা আপনার সন্তানদের জন্য একটি নতুন ল্যাপটপ কেনার পরিকল্পনা করেন, তবে এই ল্যাপটপগুলি  সস্তা এবং ভাল বিকল্প হতে পারে। এই ল্যাপটপে আপনি অনেক ফিচার পাচ্ছেন। আপনি Amazon-এর গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল সেল এবং Flipkart-এর Big Billion Days Sale-এ বাম্পার ডিসকাউন্ট অফারের সুবিধা নিতে পারেন।

ASUS Vivobook Go 15

   

যদিও এই Asus ল্যাপটপের আসল দাম 70,990 টাকা, কিন্তু আপনি এটি 46 শতাংশ ডিসকাউন্ট সহ মাত্র 37,990 টাকায় পাচ্ছেন। আপনি যদি কিছু নির্বাচিত ক্রেডিট কার্ডের মাধ্যমে পেমেন্ট করেন, তাহলে প্ল্যাটফর্মটি আপনাকে 4000 টাকা পর্যন্ত ছাড় দিচ্ছে।

সেল শুরু হয়েছে, 50MP সেলফি ক্যামেরা সহ এই ফোনটি কিনলে আপনি বাঁচাতে পারবেন হাজার হাজার টাকা 

এই ল্যাপটপটি খুব হালকা যা বহন করা সহজ। এটিতে 16GB/512GB স্টোরেজ রয়েছে, এটি ছাড়াও, McAfee অ্যান্টি-ভাইরাস এক বছরের জন্য বিনামূল্যে পাওয়া যায়। এই ল্যাপটপে আপনি ব্ল্যাক কালার অপশন পাচ্ছেন যা খুব ক্লাসি লুকের সঙ্গে আসে। আপনি চাইলে নো কস্ট ইএমআই বিকল্পেও নিতে পারেন, এতে আপনি আপনার বাজেট এবং প্রয়োজন অনুযায়ী ইএমআই প্ল্যান নির্বাচন করতে পারেন।

ডেলের এই ল্যাপটপে, আপনি একটি 15.6 ইঞ্চি ডিসপ্লে পাবেন, যা 120Hz রিফ্রেশ রেট অফার করে। আসুস ল্যাপটপের মতো, এই ল্যাপটপটিও খুব হালকা। এই ল্যাপটপের আসল দাম 53,040 টাকা কিন্তু আপনি 36,990 টাকায় 30 শতাংশ ছাড় সহ Amazon থেকে পাচ্ছেন।

 

Acer Aspire Lite

আপনি খুব কম দামে Acer ল্যাপটপ পেয়ে যাবেন। এর দাম 62,990 টাকা থেকে কমিয়ে মাত্র 37,990 টাকা করা হয়েছে। প্রায় অর্ধেক দামেই কিনতে পারবেন এই ল্যাপটপটি। প্ল্যাটফর্মটি আপনাকে ব্যাঙ্ক অফারও দিচ্ছে। 

উপরে উল্লিখিত ল্যাপটপগুলি ছাড়াও, আপনি অন্যান্য অনেক ল্যাপটপেও ছাড় পাবেন। উভয় ই-কমার্স প্ল্যাটফর্ম তাদের ব্যবহারকারীদের জন্য দুর্দান্ত ডিল অফার করছে।