ব্লুটুথ কলিং সাপোর্ট সহ সদ্য লঞ্চ করা এই আকর্ষণীয় ঘড়িটি পেয়েযান মাত্র ১৪৯৯ টাকায়

itel A50 এবং itel A50C স্মার্টফোন লঞ্চ করার পর, itel এখন গ্রাহকদের জন্য একটি সাশ্রয়ী মূল্যের স্মার্টওয়াচ (Smartwatch) নিয়ে এসেছে। স্বল্প বাজেটে লঞ্চ করা itel…

itel-Alpha-2

itel A50 এবং itel A50C স্মার্টফোন লঞ্চ করার পর, itel এখন গ্রাহকদের জন্য একটি সাশ্রয়ী মূল্যের স্মার্টওয়াচ (Smartwatch) নিয়ে এসেছে। স্বল্প বাজেটে লঞ্চ করা itel Alpha 2 স্মার্টওয়াচের গুরুত্বপূর্ণ বৈশিষ্ট্যগুলি সম্পর্কে কথা বলতে গেলে, আপনি এই ঘড়িটি IP68 রেটিং সহ পেয়ে যাবেন। আসুন জেনে নিই ভারতে এই ঘড়িটির (Smartwatch) দাম সহ বৈশিষ্ট্য।

ভারতে itel Alpha 2 এর দাম
সদ্য লঞ্চ হওয়া এই itel স্মার্টওয়াচটির (Smartwatch) দাম ১৪৯৯ টাকা এবং আপনি এই ঘড়িটি রোজ গোল্ড, গাঢ় নীল এবং কালো রঙে পাবেন। বর্তমানে, সংস্থাটি itel Alpha 2 এর উপলব্ধতা প্রকাশ করেনি, তবে আশা করা হচ্ছে যে এই ঘড়িটি শীঘ্রই ই-কমার্স সাইট এবং খুচরা দোকানে বিক্রয়ের জন্য উপলব্ধ হবে।

   

চিন্তা কিসের? হ্যাক হয়ে যাওয়া ফেসবুক অ্যাকাউন্ট পুনরুদ্ধার করুন আপনি নিজেই

itel alpha 2 বৈশিষ্ট্য
ডিসপ্লে: এই ঘড়িটিতে (Smartwatch) ৫০০ nits পিক ব্রাইটনেস সাপোর্ট এবং ২ ইঞ্চি HD ডিসপ্লে উপলব্ধ। এর পাশাপাশি সূর্যের আলোতে স্ক্রিনের বিষয়বস্তু পড়তে যাতে কোনও সমস্যা না হয় সেদিকেও যত্ন নেওয়া হয়েছে।

ব্যাটারি: এই আইটেল স্মার্টওয়াচটিতে (Smartwatch), কোম্পানি 270mAh এর একটি শক্তিশালী ব্যাটারি দিয়েছে, যার স্বাভাবিক ব্যবহারে ৫ থেকে ৭ দিন স্থায়ী হয়।

ব্লুটুথ কলিং: এই আইটেল ঘড়িতে (Smartwatch) ব্লুটুথ কলিংও সমর্থিত, অর্থাৎ কল করার জন্য পকেট থেকে ফোন বের করার প্রয়োজন হবে না। ফোনটিকে ঘড়ির সঙ্গে কানেক্ট করার পরে, আপনি ঘড়ি (Smartwatch) থেকে সরাসরি কল করতে এবং কল অ্যাক্সেপ্ট করতে পারবেন। এছাড়া এই ঘড়িটিতে (Smartwatch) ডায়াল প্যাড এবং মাইক্রোফোন অন্তর্ভুক্ত করা হয়েছে।

আইপি রেটিং: ধুলো এবং জলের স্প্ল্যাশ থেকে রক্ষা করার জন্য এই ঘড়িটি (Smartwatch) IP68 রেটিং পেয়েছে।