ইনি কে? নিজের বাসভবনেই কোন ‘হেমন্ত সোরেনে’র সঙ্গে সাক্ষাৎ ঝাড়খণ্ডের মুখ্যমন্ত্রীর?

ঝাড়খণ্ডের মুখ্যমন্ত্রী হেমন্ত সোরেনের সঙ্গে সাক্ষাৎ আরও এক ‘হেমন্ত সোরেনে’র। হ্যাঁ অবিশ্বাস্য মনে হলেও সত্যি। বৃহস্পতিবার সকালে রাঁচিতে মুখ্যমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করেন ‘হেমন্ত সোরেন’। পাশাপাশি…

Jharkhand Chief Minister Hemant Soren Met his body double 'Hemant Soren' at

ঝাড়খণ্ডের মুখ্যমন্ত্রী হেমন্ত সোরেনের সঙ্গে সাক্ষাৎ আরও এক ‘হেমন্ত সোরেনে’র। হ্যাঁ অবিশ্বাস্য মনে হলেও সত্যি। বৃহস্পতিবার সকালে রাঁচিতে মুখ্যমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করেন ‘হেমন্ত সোরেন’। পাশাপাশি দাঁড়ালে এক ঝলকে দেখে যেন বোঝার উপায় নেই কে আসল আর কে নকল। এদের দুজনের মধ্যেই চেহারার মিল থাকলেও অমিল পেশা ও জীবনযাপনে। একজন মুখ্যমন্ত্রী অন্যজন নাট্য অভিনেতা, নাম মুন্না লোহরা। রাঁচির হাতিয়া এলাকার বাসিন্দা তিনি। এদিন মুন্না লোহরার সঙ্গে পাশাপাশি দাঁড়িয়ে ছবিও তুলেছেন মুখ্যমন্ত্রী হেমন্ত সোরেন।

হেমন্তকে নিজের আদর্শ বলে দাবিও করেছেন ওই নাট্যাভিনেতা মুন্না। অতীতে নাট্যাভিনেতারা যখন বিভিন্ন সমস্যার মধ্যে দিয়ে যাচ্ছিলেন তখন হেমন্ত সোরেন তখন রাজ্যের নাট্য জগতকে অনেক সাহায্য করেছিলেন, সেই জন্য মুখ্যমন্ত্রীকে ধন্যবাদ জানিয়েছেন নাট্যকার।

   

এই প্রসঙ্গে হেমন্ত সোরেন বলেন, “ঝাড়খণ্ডের নাট্যকারদের দুর্দশা আমি নিজের চোখে দেখেছি, তাই আগামীদিনে আরও ভালো সুযোগ সুবিধা দেওয়ার চেষ্টা করব। রাজ্যের অভিনেতা ও খেলোয়াড়েরা যথেষ্ট প্রতিভাবান। বহু জাতীয় ও আন্তর্জাতিকস্তরে রাজ্যের নাম উজ্জ্বল করেছে। তাই আগামীদিনেও তাঁদের উন্নতিতে নীতি প্রণয়নের চেষ্টা করব।”