নতুন চাকরির যোগ, সব বাধা পেরিয়ে যাবেন, জানুন রাশিফল!

হিন্দুধর্ম মতে, বুধবার হল গণেশ দেবতার দিন। এইদিন গণেশের পূজা করলে জীবনে আসে সুখ ও সমৃদ্ধি, দূর হয় সকল বিঘ্ন। আর কথাতেই আছে মঙ্গলে উষা…

Today’s horoscope – Wednesday, 14 December 2021

হিন্দুধর্ম মতে, বুধবার হল গণেশ দেবতার দিন। এইদিন গণেশের পূজা করলে জীবনে আসে সুখ ও সমৃদ্ধি, দূর হয় সকল বিঘ্ন। আর কথাতেই আছে মঙ্গলে উষা বুধে পা, যথা ইচ্ছে তথা যা। অর্থাৎ যেকোনও দিন কাজ করার জন্য বুধবারটাই আদর্শ। কিন্তু, গ্রহ, নক্ষত্রের প্রভাবে সবার দিন শুভ নাও হতে পারে। জানুন আজ কোন কোন রাশির (Daily Horoscope) জাতকদের ভাগ্য খুলবে?

বৃষ রাশি: পরিকল্পনা মতো ব্যবসা নাও এগোতে পারে। জীবনসঙ্গীর কাছ থেকে সম্পূর্ণ সাহায্য পেতে পারেন। স্বাস্থ্যের প্রতি নজর দিন।

   

মিথুন রাশি: শত্রুদের থেকে সাবধান থাকুন। আজকের দিনটা খুব জটিলতাপূর্ণ হতে চলেছে। সারাদিন ইতিবাচক চিন্তা করুন, তার ফলও ইতিবাচক পাবেন। গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেবার আগে ভালো করে ভেবে দেখুন।

মেষ রাশি: আজকে আপনার জীবনে একের পর এক সুখবর আসতে চলেছে। কেরিয়ার নিয়ে চিন্তায় পড়তে হতে পারে। আইনি সমস্যায় আটকে যেতে পারেন।

কর্কট রাশি: সন্তান নিয়ে আপনাকে চিন্তায় পরতে হতে পারে। পিতামাতার সেবা করার সুযোগ পেতে পারেন। পুরোনো বন্ধুর সঙ্গে আপনার দেখা হতে পারে।

সিংহ রাশি: সন্তানের নতুন চাকরির যোগ আছে। আজকের দিনটি আপনার জন্য খুব আনন্দদায়ক হতে পারে। শ্বশুরবাড়ির লোকের সঙ্গে দূরত্ব বজায় রাখাই মঙ্গল।

কন্যা রাশি: আজ অজানা ব্যক্তিকে বিশ্বাস করলেই আপনি ঠকবেন। পরিবারের লোককে না জানিয়ে কোনওরকম পদক্ষেপ নেবেন না। কর্মক্ষেত্রে সাফল্যের সুযোগ রয়েছে।

তুলা রাশি: প্রয়োজনীয় কাজে মন দিন, নইলে বিপদ হতে পারে। আর্থিক অনটন দেখা দেবার সম্ভাবনা রয়েছে। জীবনসঙ্গীর সঙ্গে বেড়াতে যাবার সম্ভাবনা রয়েছে।

ধনু রাশি: আজ পৈতৃক সম্পত্তি সংক্রান্ত বিবাদে জয়ী হবেন। পুরোনো মিথ্যে ধরা পরে যেতে পারে, সেই নিয়ে জীবনসঙ্গীর সঙ্গে বিবাদের সৃষ্টি হতে পারে।

কুম্ভ রাশি: কারও কথায় প্রভাবিত হয়ে বিতর্কে মোটেই জড়াবেন না। সন্তানের স্বাস্থ্য নিয়ে সতর্ক থাকবেন। ভ্রমণের সুযোগ রয়েছে আজ।

মীন রাশি: ভালো-মন্দ মিশিয়ে আজকের দিনটি আপনার ভালোই কাটবে। ব্যবসায় হারানো অর্থ ফিরে পেতে পারেন। বাবা-মা কিছু দায়িত্ব দিলে তা পালন করুন, মঙ্গল হবে।