Triumph Speed T4-এর এই তিন ‘দারুণ’ কালার কেনার ইচ্ছে কয়েকগুন বাড়িয়ে তুলবে

সম্প্রতি ভারতের বাজারে ট্রায়াম্ফ স্পিড টি৪ (Triumph Speed T4) লঞ্চ হয়েছে। এটি এদেশে সংস্থার সবচেয়ে সস্তার বাইক। দাম রাখা হয়েছে ২.১৭ লক্ষ টাকা (এক্স-শোরুম)। বাইকটি…

Triumph-Speed-T4-color-option

সম্প্রতি ভারতের বাজারে ট্রায়াম্ফ স্পিড টি৪ (Triumph Speed T4) লঞ্চ হয়েছে। এটি এদেশে সংস্থার সবচেয়ে সস্তার বাইক। দাম রাখা হয়েছে ২.১৭ লক্ষ টাকা (এক্স-শোরুম)। বাইকটি তিনটি দুর্ধর্ষ রঙের বিকল্পে বেছে নেওয়া যায়। চলুন সেগুলি বিশদে জেনে নেওয়া যাক। 

Speed T4-এর তিনটি সবচেয়ে কালারের মধ্যে সবচেয়ে আকর্ষণীয় হচ্ছে ফ্যান্টম ব্ল্যাক। এর বডিওয়ার্ক,  ইঞ্জিন, সাইকেল পার্টসে ব্ল্যাক-আউটের পাশাপাশি ফুয়েল ট্যাঙ্কের ডেকাল ও সাইড প্যানেল হোয়াইট ও রেড কালার দ্বারা শোভিত করা হয়েছে। আবার যারা বোল্ড লুক পছন্দ করেন, তাদের জন্য রয়েছে মেটালিক হোয়াইট পেইন্ট স্কিম। এতে ফুয়েল ট্যাঙ্ক ও টেল সেকশন হোয়াইট কালারের এবং বাকি অংশ ব্ল্যাক। 

   

এছাড়া রয়েছে ককটেল রেড ওয়াইন কালার ট্রিম। এর ডেকাল ব্ল্যাক ও হোয়াইট কালারের। ট্রায়াম্ফ স্পিড টি৪-এর চ্যাসিসে সেভাবে কোন পরিবর্তন ঘটানো হয়নি। এতে দেওয়া হয়েছে প্রথাগত টেলিস্কোপিক ফ্রন্ট ফর্ক। দাম কম রাখার জন্য এতে ইউএসডি ফর্ক রাখা হয়নি। ১৭ ইঞ্চি হুইলে রয়েছে নন রেডিয়াল টায়ার।

একটি ৩৯৯ সিসি সিঙ্গেল সিলিন্ডার, লিকুইড কুল্ড ইঞ্জিনে ছুটবে Triumph Speed T4। এটি থেকে ৭,০০০ আরপিএম গতিতে ৩০.৬ বিএইচপি শক্তি এবং ৫,০০০ আরপিএম গতিতে ৩৬ এনএম টর্ক উৎপন্ন হবে। কোম্পানির দাবি, ২,৫০০ আরপিএমে ৮৫ শতাংশ টর্ক পাওয়া যাবে। মোটরের সঙ্গে সংযুক্ত ৬-স্পিড গিয়ারবক্স। 

সেডান গাড়ির বাজারে ঝড় তুলতে নতুন প্রজন্মের Maruti Suzuki Dzire আসছে

ট্রায়াম্ফ স্পিড টি৪-এ (Triumph Speed T4) তাৎপর্যপূর্ণ ফিচার হিসেবে রয়েছে অল-এলইডি ডিসপ্লে এবং ব্লুটুথ সহ অ্যানালগ-ডিজিটাল ডিসপ্লে। বর্তমানে সংস্থার অফিসিয়াল ওয়েবসাইট থেকে এই বাইকের বুকিং চলছে। আর কয়েকদিনের মধ্যেই শুরু হচ্ছে ডেলিভারি।