সূর্য দেবের প্রভাবে কোন কোন রাশির ভাগ্য খুলবে আজ?

সূর্য দেবের কৃপায় কাদের দিন আজ কাটবে ভালো (Daily Horoscope)। আজ পিতৃপক্ষের পঞ্চম দিন। তারওপর কৃষ্ণা পঞ্চমী। হর্ষণা যোগ, রবি যোগ, সিদ্ধি যোগ ও বজ্র…

Todays horoscope–Sunday সূর্য দেবের প্রভাবে কোন কোন রাশির ভাগ্য খুলবে আজ?

সূর্য দেবের কৃপায় কাদের দিন আজ কাটবে ভালো (Daily Horoscope)। আজ পিতৃপক্ষের পঞ্চম দিন। তারওপর কৃষ্ণা পঞ্চমী। হর্ষণা যোগ, রবি যোগ, সিদ্ধি যোগ ও বজ্র যোগের প্রভাব থাকবে আজ। এছাড়াও থাকবে কৃত্তিকা নক্ষত্রের প্রভাব। হিন্দুধর্ম মতে, রবিবার হল সূর্য দেবের প্রিয়দিন। এই দিন সূর্য দেবের আরাধনা করলে তার কৃপাধন্য হওয়া যায়।

কন্যা রাশি: ব্যবসায়িক সফর থেকে আজ এই রাশির জাতকদের লাভের সম্ভাবনা রয়েছে। চাকরির ক্ষেত্রে নতুন দায়িত্ব বৃদ্ধির সম্ভাবনা দেখা দেবে। পারিবারিক সুখ ও সমৃদ্ধি বজায় থাকবে।

   

মেষ রাশি: অফিসের কাজের জন্য প্রশংসা পেতে পারেন। সবরকম কাজে সাফল্য পেতে পারেন। অল্প চেষ্টা করেই সাফল্য লাভ করবেন।

তুলা রাশি: নতুন জমি বা বাড়ি কেনার জন্য আজ খুবই শুভ সময়। বেড়াতে যাওয়ার পরিকল্পনাও সফল হবে আপনার। আচমকা অর্থলাভেরও সম্ভাবনা রয়েছে।

মকর রাশি: শিক্ষার্থীদের জন্য আজকের দিনটি খুব শুভ। পছন্দমতো খাবার সামনে পেলে খেয়ে ফেলুন। দ্বিধা বোধ করবেন না। বিনিয়োগ থেকে বড় লাভের সম্ভাবনা রয়েছে।

কুম্ভ রাশি: সারাদিন আজ খুব ভালো কাটবে আপনার। যে কাজ মনোযোগ দিয়ে করবেন সেটাতেই সাফল্য লাভ করবেন। ধ্রুব যোগের প্রভাবে সন্তানদের থেকে ভালো খবর পাবেন।

সিংহ রাশি: চাকরির স্থানে কাজ করার জন্য প্রশংসা পাবেন। প্রেমের ব্যাপারে কোনও পদক্ষেপ নিলে সুখবর পাবেন। শেয়ার বাজারে বিনিয়োগ করে দেখতে পারেন। লাভের মুখ দেখলেও দেখতে পারেন।

কর্কট রাশি: বিদেশ যাত্রার সম্ভাবনা রয়েছে। রাগ দেখলেই কাজ নষ্ট হবার সম্ভাবনা। বাড়িতে অতিথি আসতে পারে।

মিথুন রাশি: দাম্পত্য কলহের কারণে সংসারে অশান্তি হতে পারে। তবে সংসারের সমস্যার সমাধান হতে পারে আজ। কর্মক্ষেত্রে ঠকে যাবার সম্ভাবনা আছে।