ইস্টবেঙ্গলের বিরুদ্ধে এই ২টি পরিবর্তন করতে পারে কেরালা ব্লাস্টার্স

ইন্ডিয়ান সুপার লিগের (ISL) নতুন সংস্করণ শুরু হয়েছে। প্রথম ম্যাচে জিততে না পারায় ইস্টবেঙ্গলের (East Bengal FC) বিরুদ্ধে দ্বিতীয় ম্যাচে জয় দরকার কেরালা ব্লাস্টার্স এফসির…

East Bengal eyeing cfl 2024 trophy

ইন্ডিয়ান সুপার লিগের (ISL) নতুন সংস্করণ শুরু হয়েছে। প্রথম ম্যাচে জিততে না পারায় ইস্টবেঙ্গলের (East Bengal FC) বিরুদ্ধে দ্বিতীয় ম্যাচে জয় দরকার কেরালা ব্লাস্টার্স এফসির (Kerala Blasters FC)। কোচির হোম স্টেডিয়ামে ২২ সেপ্টেম্বরের ম্যাচটি কোচ মাইকেল স্টাহরের প্রশিক্ষণাধীন দলের জন্য গুরুত্বপূর্ণ হতে চলেছে। টুর্নামেন্টের প্রথম ম্যাচে পঞ্জাব এফসির কাছে পরাজিত হয়েছিল কেরালা ব্লাস্টার্স।

   

৬-৮ সপ্তাহের জন্য মাঠের বাইরে গোলমেশিন

ইস্টবেঙ্গল এফসির বিরুদ্ধে ব্লাস্টার্স লাইন আপে অন্তত দু’টি গুরুত্বপূর্ণ পরিবর্তন হতে পারে বলে মনে করা হচ্ছে। ইস্টবেঙ্গলের বিরুদ্ধে আসন্ন ম্যাচে কী কী পরিবর্তন করতে পারেন কেরালা ব্লাস্টার্সের কোচ?

পঞ্জাব এফসির বিরুদ্ধে ব্লাস্টার্সের মাঝমাঠ ও রক্ষণভাগের পারফরম্যান্স আশানুরূপ ছিল না। মাঝমাঠ থেকে আক্রমণভাগে বলের সাপ্লাই ছিল কম। যার ফলে আক্রমণের ঝাঁঝও খুব বেশি ছিল না। তাই ইস্টবেঙ্গলের বিপক্ষে পরের ম্যাচে মিডল ও ফরোয়ার্ড লাইনে ২টি পরিবর্তন আশা করা হচ্ছে।

মিডফিল্ডে ক্রিয়েটিভিটি বৃদ্ধি ভিবিন মোহনকে পরের ম্যাচে প্রথম একাদশে জায়গা করে দিতে পারেন কোচ। প্রথম ম্যাচ শেষে কোচ মাইকেল স্টাহর তাঁর পারফরম্যান্সের প্রশংসা করেছিলেন। ভিবিন ছাড়াও প্রথম ম্যাচে না খেলা অধিনায়ক লুনাও থাকতে পারেন ইস্টবেঙ্গল এফসির বিপক্ষে প্রথম একাদশে।

ফোনে কিংবা টিভিতে কোথায় দেখবেন ভারত-বাংলাদেশ ম্যাচ? জেনে নিন

অন্য দিকে ইস্টবেঙ্গল এফসিকেও জয়ের পথে ফিরতে হবে। বেঙ্গালুরু এফসির বিরুদ্ধে পরাজয় বরণ করে এবারের ইন্ডিয়ান সুপার লিগ মরশুম শুরু করেছে লাল হলুদ ব্রিগেড। ইস্টবেঙ্গল এফসিরও আক্রমণভাগের ধার খুব একটা বেশি ছিল না। ব্যাপকভাবে সমালোচিত হয়েছেন লাল হলুদ বাহিনীর কোচ কার্লেস কুয়াদ্রত। কেরালা ব্লাস্টার্সের বিরুদ্ধে জয় পেয়েই মাঠ ছাড়তে চাইবেন ইস্টবেঙ্গল এফসির হেড কোচ।