নুনোকে সই করানোর আসল কারণ জানালেন মলিনা

রবিবার দুপুরে সোশ্যাল মিডিয়ায় উত্তেজনার পারদ বেড়েছিল মোহনবাগান সুপার জায়ান্টের (Mohun Bagan SG) একটি পোস্টকে কেন্দ্র করে। সোশ্যাল মিডিয়া পোস্টের মাধ্যমে নতুন বিদেশিকে দলে নেওয়ার…

Mohun Bagan SG Nuno Reis

রবিবার দুপুরে সোশ্যাল মিডিয়ায় উত্তেজনার পারদ বেড়েছিল মোহনবাগান সুপার জায়ান্টের (Mohun Bagan SG) একটি পোস্টকে কেন্দ্র করে। সোশ্যাল মিডিয়া পোস্টের মাধ্যমে নতুন বিদেশিকে দলে নেওয়ার কথা জানিয়েছিল ক্লাব। বহু আলোচিত নুনো রেইসকে (Nuno Reis) দলে নিয়েছে মোহনবাগান সুপার জায়ান্ট। সপ্তম বিদেশি হিসেবে তাঁকে দলে চূড়ান্ত করেছে সবুজ মেরুন ম্যানজেমেন্ট। কিন্তু কেন অতিরিক্ত বিদেশিকে স্কোয়াডে রাখছে মোহনবাগান? এ ব্যাপারে মুখ খুলেছেন বাগান কোচ হোসে মলিনা। এসিএল ২-এর ম্যাচে নামার আগে জানিয়েছেন নুনো রেইসকে সই করানোর কারণ।

   

মোহনবাগানের বিরুদ্ধে চমক হতে পারে ঘানার এই ফুটবলার

বিগত কয়েক দিন ধরে নুনো রেইসকে কেন্দ্র করে সোশ্যাল মিডিয়ায় জল্পনা চলছিল। পর্তুগালের এই ফুটবলার মহামেডান স্পোর্টিং ক্লাবে যোগ দিতে পারেন, এমন সম্ভাবনার কথা শোনা গিয়েছিল। সমস্ত জল্পনার অবসান ঘটিয়ে মোহনবাগান সুপার জায়ান্ট জানিয়ে দিল নুনো রেইসকে সই করানোর কথা।

মোহনবাগান সুপার জায়ান্টের রক্ষণভাগ মরশুমের শুরু থেকে গোল হজম করে চলেছে। দল গোল করলেও সেই গোল ধরে রাখার মতো দৃঢ়তা দেখাতে পারছে না অসবুজ মেরুন রক্ষণভাগ। যদিও রক্ষণ ভাল খেলছে না এই অভিযোগ মানতে চাইছেন না হোসে মলিনা। রক্ষণের দুর্বলতা ঢাকতেই কি নুনো রেইসকে দলে নিল মোহনবাগান সুপার জায়ান্ট?

মোহনবাগানের ৪, রাভশনের ৭

জবাবে হোসে মলিনা বলেছেন, ‘এই মরশুমে আমাদের প্রচুর ম্যাচ খেলতে হবে। অতিরিক্ত বিদেশি ফুটবলার নেওয়ার কথা বৈঠকে আগেই আমরা ঠিক করেছিলাম। সেই মতো এই সই। একই খেলোয়াড়দের নিয়ে সব ম্যাচ খেলা সম্ভব নয়। হাতে অতিরিক্ত ফুটবলার রাখতেই হয়। ক্লান্তির পাশাপাশি চোট সমস্যা দেখা দিতে পারে। আশা করি নুনো রেইস আমাদের সাহায্য করতে পারবে।’