কাইথের সঙ্গে ‘বিশাল’ চুক্তি মোহনবাগান সুপার জায়ান্টের

গত কয়েক মরসুম ধরেই মোহনবাগান সুপার জায়ান্টের (Mohun Bagan SG) হয়ে অনবদ্য পারফরম্যান্স করে আসছেন বিশাল কাইথ (Vishal Kaith)। তাঁর দক্ষ হাতের উপর ভর করেই…

Vishal Kaith has Extended his contract till 2029

গত কয়েক মরসুম ধরেই মোহনবাগান সুপার জায়ান্টের (Mohun Bagan SG) হয়ে অনবদ্য পারফরম্যান্স করে আসছেন বিশাল কাইথ (Vishal Kaith)। তাঁর দক্ষ হাতের উপর ভর করেই একটা সময় আইএসএল (ISL 2024) চ্যাম্পিয়ন হয়েছিল ময়দানের এই প্রধান। তবে সেখানেই শেষ নয়। গত ডুরান্ড কাপের পাশাপাশি আইএসএলের লিগশিল্ড জয় করার ক্ষেত্রে ও গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছিলেন এই ভারতীয় গোলরক্ষক। আসন্ন আইএসএল (ISL 2024) মরসুমে ও তাঁর ম্যাজিক দেখার অপেক্ষায় সকলে।

এসবের মাঝেই এই ভারতীয় গোলরক্ষককে নিয়ে বিরাট বড় সিদ্ধান্ত নিল মোহনবাগান সুপার জায়ান্ট (Mohun Bagan SG) । হিসাব অনুযায়ী আগামী ২০২৫ সাল পর্যন্ত ময়দানের এই প্রধানের সঙ্গে যুক্ত রয়েছেন বিশাল কাইথ (Vishal Kaith)। যারফলে আরও একটা মরসুম তিন কাঠির নিচে এই ফুটবলারকে খেলা নিশ্চিত ছিল হিমাচল প্রদেশের এই গোলরক্ষকের। তবে পুরনো চুক্তির মেয়াদ শেষ হওয়ার আগেই তা বাড়িয়ে নিয়েছে জোসে মোলিনার ফুটবল ক্লাব। এই নয়া চুক্তির ফলে আগামী ২০২৯ সাল পর্যন্ত মোহনবাগানের (Mohun Bagan SG) হয়েই খেলবেন বিশাল (Vishal Kaith)।

   

রবিবার বিকেলেই নিজেদের সোশ্যাল সাইটে এই কথা ঘোষণা করে সবুজ-মেরুন ম্যানেজমেন্ট। যা নিঃসন্দেহে খুশি করবে বাগান সমর্থকদের। সেই সাথে মোহনবাগানের (Mohun Bagan SG) তরফে দীর্ঘমেয়াদি চুক্তি পেয়ে অত্যন্ত খুশি এই গোলরক্ষক। তিনি বলেন, ” মোহনবাগান সুপার জায়ান্টে (Mohun Bagan SG) শেষ পর্যন্ত খেলেই আমি অবসর নিতে চাই। আমি স্বপ্নেও এই ক্লাব ছাড়ার কথা ভাবতে পারিনা।” তাঁর এমন মন্তব্য যথেষ্ট খুশি করেছে মেরিনার্সদের।

উল্লেখ্য, শেষ কিছু মরসুমে দলের সাফল্যের পাশাপাশি একক দক্ষতায় ও যথেষ্ট নজর কেড়েছেন জাতীয় দলের এই গোলরক্ষক। যারফলে আইএসএলের (ISL 2024) গোল্ডেন গ্লাভস জয় করার পাশাপাশি একাধিকবার প্লেয়ার অফ দ্যা ম্যাচ হয়েছিলেন তিন। এই দুরন্ত পারফরম্যান্সের ফলে শুধুমাত্র মোহনবাগান নয় জাতীয় দলের জার্সিতে ও তাঁকে খেলতে দেখতে চান দেশের ফুটবলপ্রেমীরা।