মাত্র 5,999 টাকার পেয়ে যান আপনার গাড়ির জন্য এই দুর্দান্ত ড্যাশক্যাম

গাড়ি চালানোর সময় দুর্ঘটনার কারণে, বহু চালক এখন তাদের যানবাহনে ড্যাশক্যাম ইনস্টল করা শুরু করেছে। গ্রাহকদের এই চাহিদা বুঝে, হুন্ডাইয়ের মতো অটো কোম্পানিগুলি ড্যাশক্যাম (Boult…

Boult-CruiseCam-X3

গাড়ি চালানোর সময় দুর্ঘটনার কারণে, বহু চালক এখন তাদের যানবাহনে ড্যাশক্যাম ইনস্টল করা শুরু করেছে। গ্রাহকদের এই চাহিদা বুঝে, হুন্ডাইয়ের মতো অটো কোম্পানিগুলি ড্যাশক্যাম (Boult CruiseCam X3) সহ যানবাহন চালু করছে। ড্যাশক্যাম থেকে প্রাপ্ত ভিডিও কোনো দুর্ঘটনা বা আইনি সমস্যার ক্ষেত্রে আপনাকে সাহায্য করতে পারে।

আপনি যদি আপনার গাড়ির জন্য একটি নতুন ড্যাশক্যাম (Boult CruiseCam X3) কিনতে চান, তাহলে Boult Cruisecam X3 ড্যাশক্যাম কিনতে পারেন। আসুন জেনে নেওয়া যাক এই ড্যাশক্যামের সুবিধা এবং অসুবিধা সম্পর্কে বিস্তারিত। বোল্ট কোয়ালিটির কথা বললে, কোম্পানি এই ড্যাশক্যামে অ্যালুমিনিয়াম বডি দিয়েছে যা এর লুককে বেশ প্রিমিয়াম করে তুলেছে। কোম্পানির দাবি যে এই ড্যাশক্যাম ভারতীয় জলবায়ু সহ্য করতে সক্ষম, যেমন এই ড্যাশক্যাম 85 ডিগ্রি পর্যন্ত তাপ এবং মাইনাস 25 ডিগ্রি পর্যন্ত ঠান্ডা আবহাওয়াতেও ভাল কাজ করতে পারে।

   

Instagram নিয়ে এল নতুন ফিচার, ব্যবহারকারীরা এবার নিজের প্রোফাইলে যোগ করতে পারবেন পছন্দের গান

বোল্ট ড্যাশক্যামের বৈশিষ্ট্য
এই ড্যাশক্যামে একটি 3.7-ইঞ্চি HD ডিসপ্লে রয়েছে যা একটি আল্ট্রা-ওয়াইড ফিল্ড অফ ভিউ ক্যাপচার করে। এই ড্যাশক্যামের সঙ্গে আপনি 1080 পিক্সেল রেজোলিউশনের একটি ব্যাক ক্যামেরা পাবেন। ভিডিওর ক্ষেত্রে 4 মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা 2K রেজোলিউশন সহ আসে, এছাড়া 2 মেগাপিক্সেল ব্যাক ক্যামেরা 1080 পিক্সেল রেজোলিউশন বর্তমান। এই ড্যাশক্যাম থেকে উন্নত মানের ভিডিও পাওয়া যায়।

ওয়াই-ফাই সাপোর্টের কারণে বোল্ট ক্রুজ অ্যাপের মাধ্যমে ভিডিও ফুটেজও দেখা যাবে। উল্লেখ্য, বোল্ট কোম্পানির এই ড্যাশক্যাম আপনার গাড়ির ইউএসবি পোর্টের মাধ্যমে পাওয়ার নেয়। এই ড্যাশক্যামের সেরা বৈশিষ্ট্যটি হল জি সেন্সর, এই বৈশিষ্ট্যটি দুর্ঘটনার ক্ষেত্রেও ভিডিও রেকর্ড করে রাখে। এই ড্যাশক্যামটি কেবল দিনের বেলায় ভাল ভিডিও রেকর্ড করে তা নয় রাতের কম আলোতেও পরিষ্কার ভিডিও রেকর্ড করতে সক্ষম।

ব্যাটারি ব্যাকআপ
এই ড্যাশক্যামে, কোম্পানি নিয়মিত ব্যাটারির পরিবর্তে একটি ক্যাপাসিটর ব্যবহার করেছে, যে কারণে যতক্ষণ গাড়িটি চালু থাকবে ততক্ষণ এই ড্যাশক্যামটি চলতে থাকবে।

বোল্ট ড্যাশক্যামের দাম
দামের দিক থেকে এই ড্যাশক্যামটি একটু দামি মনে হতে পারে, এই ড্যাশক্যামটি বোল্টের অফিসিয়াল সাইট থেকে 5,999 টাকায় কেনা যাবে।