হাতছাড়া দুই প্রধানের, হায়দরাবাদেই থাকছেন অ্যালেক্স সাজি

নয়া ফুটবল মরসুমে রক্ষণভাগকে শক্তিশালী করতে একাধিক তরুণ ডিফেন্ডারের দিকে নজর ছিল দুই প্রধানের। যাদের মধ্যে ব্যাপকভাবে উঠে আসতে শুরু করেছিল অ্যালেক্স সাজির (Alex Saji)…

alex saji

নয়া ফুটবল মরসুমে রক্ষণভাগকে শক্তিশালী করতে একাধিক তরুণ ডিফেন্ডারের দিকে নজর ছিল দুই প্রধানের। যাদের মধ্যে ব্যাপকভাবে উঠে আসতে শুরু করেছিল অ্যালেক্স সাজির (Alex Saji) নাম। একটা সময় তাঁকে দলে নেওয়ার ক্ষেত্রে অনেকটাই এগিয়ে ছিল ইমামি ইস্টবেঙ্গল। তবে সময় এগোনোর সাথে সাথেই বদলে যায় পরিস্থিত। এই ভারতীয় ডিফেন্ডারকে দলে টানতে আসরে নামে পড়শি ক্লাব, মোহনবাগান সুপার জায়ান্ট। তবে কাজে এল না সেই প্রচেষ্টা।

   

শেষ পাওয়া তথ্য অনুযায়ী নয়া আইএসএল (Indian Super League) মরসুমে হায়দরাবাদ এফসিতেই (Hyderabad FC) থাকার সিদ্ধান্ত নিয়েছেন এই রাইট ব্যাক। যারফলে থাংবোই সিংটোর তত্ত্বাবধানে আরও একটা মরসুম খেলবেন অ্যালেক্স (Alex Saji) । ৯ তাঁর উপস্থিতি যথেষ্ট প্রভাব ফেলবে দলের রক্ষণভাগে। গত আইএসএল (Indian Super League) মরসুমে দলের হতশ্রী পারফরম্যান্ থাকলেও একক দক্ষতায় যথেষ্ট নজর কেড়েছিলেন বছর চব্বিশের এই ফুটবলার। স্বাভাবিকভাবে নয়া সিজনে তাঁকে দলে নিতে আসরে নামে একাধিক হেভিওয়েট দল।

কিন্তু শেষ পর্যন্ত নিজেদের ফুটবলারকে ধরে রাখল আইএসএল (Indian Super League) জয়ী এই ক্লাব। যদিও গত কয়েকদিন আগেই মিলেছিল তাঁর দলে থাকার ইঙ্গিত। দিনকয়েক আগেই প্রতিটি দলের অধিনায়কদের নিয়ে একটি গ্রুপ ফটো আপলোড করা হয় আইএসএলের (Indian Super League) ওয়েবসাইটে। যেখানে হায়দরাবাদের (Hyderabad FC) জার্সিতে দেখা গিয়েছিল অ্যালেক্স সাজিকে (Alex Saji) । তারপর থেকেই তাঁর দল ছাড়া নিয়ে দেখা দিয়েছিল যাবতীয় বিতর্ক। সেটাই চূড়ান্ত হল এবার।

আগামী ১৯ সেপ্টেম্বর সন্ধ্যায় কান্তিরাভা স্টেডিয়ামে বেঙ্গালুরু এফসির বিপক্ষে আইএসএলের (Indian Super League) প্রথম ম্যাচ খেলবে হায়দরাবাদ (Hyderabad FC) । সব ঠিকঠাক থাকলে অ্যালেক্স সাজিকে (Alex Saji) রেখেই প্রথম একাদশ সাজাতে পারেন সিংটো।