দীর্ঘক্ষণ আটকে অ্যাম্বুল্যান্স, নবান্ন অভিযানের জেরে ভোগান্তিতে মুমূর্ষু রোগী পরিবার

নবান্ন অভিযান (Nabanna Abhiyan) ঘিরে উত্তাল কলকাতা-হাওড়ার বিভিন্ন এলাকা। মঙ্গলবার সকাল থেকে কলকাতার রাস্তা পুলিশি ব্যারিকেডে ছেয়ে গেছে। সাধারণ যাত্রীরা এই কারণে তো অসুবিধায় পড়েছেন…

Ambulances get blocked during nabanna abhiyan on tuesday.

নবান্ন অভিযান (Nabanna Abhiyan) ঘিরে উত্তাল কলকাতা-হাওড়ার বিভিন্ন এলাকা। মঙ্গলবার সকাল থেকে কলকাতার রাস্তা পুলিশি ব্যারিকেডে ছেয়ে গেছে। সাধারণ যাত্রীরা এই কারণে তো অসুবিধায় পড়েছেন এবং ভুগতে হচ্ছে একাধিক রোগী পরিবারকেও। স্ট্র্যান্ড রোডে দু-দুটি অ্যাম্বুল্যান্স আটকে রয়েছে পুলিশি বাধার মুখে পড়ে। বিক্ষোভকারীদের মিছিলে আটকে অ্যাম্বুল্যান্সে ধুঁকতে হচ্ছে রোগীদের।

‘এই জমায়েত বেআইনি…’পুলিশ-জনতা খন্ডযুদ্ধে মাইকে ঘোষণা পুলিশের

   

এদিকে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে সকাল থেকেই নবান্ন এবং হাওড়া সংলগ্ন বিভিন্ন এলাকা কড়া নিরাপত্তার চাদরের মুড়ে ফেলেছে কলকাতা ও রাজ্য পুলিশ। ব্রাবন রোড ফরসোর রোড হাওড়া ময়দান সহ বিভিন্ন এলাকায় ব্যারিকেড বসানো হয়েছে। বিভিন্ন এলাকায় মোতায়েন করা হয়েছে ছয় হাজারেরও বেশি পুলিশ বাহিনী (West bengal police)।

আরজি কর-কাণ্ডের প্রতিবাদ! ধুমধাম করে গণেশ পুজোয় ‘না’ পুজো কমিটিগুলির

এমন অবস্থায় বিক্ষোভ চলাকালীনই এই জমায়েত বেআইনি বলে লাগাতার ঘোষণা করতে থাকে পুলিশ বাহিনী। ব্যারিকেট এলাকাগুলির বিভিন্ন দিকে মাইক লাগানো হয়েছে। সেখানেই লাগাতার প্রচার করা হয় নবান্ন অভিযান সম্পূর্ণ বেআইনি। তার কারণ এর জন্য আগে পুলিশের অনুমতি নেয় নি সংগঠনগুলি।

ভারী বৃষ্টিতে গুজরাটে বন্যা, ত্রাণ তৎপরতা বাড়াতে আধিকারিকদের ছুটি বাতিল মুখ্যমন্ত্রীর

এদিন ভোর চারটে থেকে রাত আটটা পর্যন্ত হাওড়ার একাধিক রাস্তায় মালবাহী গাড়ি, অটো এবং টোটো চলাচলের ওপর নিষেধাজ্ঞা জারি হয়েছে। তবে দুধ, জল ও এলপিজি ইত্যাদি প্রয়োজনীয় জিনিষের গাড়ি ছাড় পাবে।