Mohun Bagan SG: সেমিফাইনালে জেমি ম্যাকলারেন? সম্ভাবনা কতটা জানুন

শহরে ফিরেই অনুশীলন শুরু করে দিয়েছিলেন মোহনবাগান সুপার জায়ান্টের (Mohun Bagan SG) কোচ হোসে মলিনা। রিকভারি সেশনে জোর দিয়েছিলেন আগে। দলে একাধিক চোট আঘাত সমস্যা…

Melbourne City, Jamie Maclaren

শহরে ফিরেই অনুশীলন শুরু করে দিয়েছিলেন মোহনবাগান সুপার জায়ান্টের (Mohun Bagan SG) কোচ হোসে মলিনা। রিকভারি সেশনে জোর দিয়েছিলেন আগে। দলে একাধিক চোট আঘাত সমস্যা রয়েছে। তাই বাড়তি ঝুঁকি নিতে নারাজ বাগানের হেড কোচ। ডুরান্ড কাপের সেমিফাইনালে বেঙ্গালুরু এফসির মুখোমুখি হবে মোহনবাগান সুপার জায়ান্ট। ডুরান্ড সেমিফাইনালে কি খেলতে পারবেন জেমি ম্যাকলারেন (Jamie Maclaren)?

   

ISL: করা হল ঘোষণা, খুশিতে ডগমগ বাংলার ফুটবল সমর্থকরা

জেমি ম্যাকলারেনের সই সংবাদ শুনে যারপরনাই আনন্দিত হয়েছিলেন মোহনবাগান সমর্থকরা। উষ্ণ অভ্যর্থনার সঙ্গে দমদম বিমান বন্দরে সমর্থকরা তাঁকে বরণ করে নিয়েছিলেন। মেলবোর্ন সিটি এফসির হয়ে রেকর্ড সংখ্যক গোল করেছিলেন জেমি। সেখান থেকে মোহনবাগান সুপার জায়ান্ট। তাঁকে ঘিরে প্রত্যাশার পারদ যে উর্ধমুখী হবে সেটা বলার অপেক্ষা রাখে না। জেমিকে বল পায়ে মাঠে দেখার জন্য ফুটবল প্রেমীরা মুখিয়ে রয়েছেন। কিন্তু তিনি খেলতে নামবেন কবে সেটাই এক বিরাট প্রশ্ন হয়ে উঠেছে।

ডুরান্ড কাপ ১৩৩ তম সংস্করণে এখনও পর্যন্ত মাঠে নামেননি জেমি ম্যাকলারেন। গ্ৰুপ পর্বের পর কোয়ার্টার ফাইনালেও ছিলেন না দলের সঙ্গে। সেমিফাইনালেও তাঁকে দেখতে পাওয়ার সম্ভাবনা আপাতত কম বলেই মনে করা হচ্ছে। বস্তুত জেমি সবুজ মেরুন জার্সি পরে কমে মাঠে নামবেন সে ব্যাপারে স্পষ্ট কোনও উত্তর নেই।

East Bengal FC: বাতিল ইস্টবেঙ্গলের ম্যাচ

আগামী মঙ্গলবার (২৭ অগস্ট) ডুরান্ড কাপের সেমিফাইনাল ম্যাচে বেঙ্গালুরু এফসির মুখোমুখি হবে মোহনবাগান সুপার জায়ান্ট। খেলাটি কলকাতার সল্টলেক স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে। উভয় দল ফাইনালে জায়গা করে নেওয়ার জন্য লড়াই করবে। জেমি না থাকলেও মোহনবাগানের গোল করতে খুব একটা অসুবিধা হচ্ছে না। ইতিমধ্যে একাধিক ফুটবলার নিজেদের নাম স্কোরশিটে তুলেছেন। আক্রমণভাগের তিন ফুটবলার জেসন কামিন্স, গ্রেগ স্টুয়ার্ট, মনভির সিং ভরসা যোগাচ্ছেন দলকে।