Durand Cup: কোয়ার্টার ফাইনালের আগে ফুরফুরে মেজাজে বাগান ফুটবলাররা

শুক্রবার বিকেলে টাটা স্পোর্টস কমপ্লেক্সে ডুরান্ডের (Durand Cup) কোয়ার্টার ফাইনাল খেলবে মোহনবাগান (Mohun Bagan) সুপার জায়ান্ট। প্রতিপক্ষ দল হিসেবে রয়েছে শক্তিশালী পাঞ্জাব এফসি। এই ম্যাচ…

Mohun Bagan SG

শুক্রবার বিকেলে টাটা স্পোর্টস কমপ্লেক্সে ডুরান্ডের (Durand Cup) কোয়ার্টার ফাইনাল খেলবে মোহনবাগান (Mohun Bagan) সুপার জায়ান্ট। প্রতিপক্ষ দল হিসেবে রয়েছে শক্তিশালী পাঞ্জাব এফসি। এই ম্যাচ জিতে টুর্নামেন্টের সেমিফাইনাল নিশ্চিত করাই এখন অন্যতম লক্ষ্য বাগান ব্রিগেডের। তবে ম্যাচের আগের দিন যথেষ্ট ফুরফুরে মেজাজে দেখা গেল বাগানের বিদেশি ফুটবলারদের।

   

গত ২১ তারিখ সকালে যুবভারতীতে শেষ মুহূর্তের অনুশীলন করেই জামশেদপুরের উদ্দেশ্যে রওনা দিয়েছিল গোটা দল। তারপর আজ সকালে অনুশীলন শেষ করে শহরের বিভিন্ন প্রান্ত ঘুরে দেখলেন জেসন কামিন্স থেকে শুরু করে দিমিত্রি পেত্রাতোস এবং টম অলড্রেডরা। ঘন্টা কয়েক আগেই নিজেদের সোশ্যাল সাইটে সেই সংক্রান্ত বেশকিছু ছবি আপলোড করেন বাগানের এই বিদেশি ফুটবলাররা।

দিমিত্রি পেত্রাতোসের দেওয়া স্টোরিতে অটোয় বসে থাকতে দেখা যায় এই তিন তারকা ফুটবলারকে। এছাড়াও কালো টিশার্ট ও শর্টস পড়ে ইস্পাত নগরীর রাস্তায় দাঁড়িয়ে থাকার একটি ছবি পোস্ট করেন বাগান গোলমেশিন জেসন কামিন্স। যা সহজেই মন কেড়েছে সবুজ-মেরুন সমর্থকদের।

অন্যদিকে আজ শেষ মুহূর্তের অনুশীলনে টিম বন্ডিং থেকে শুরু করে ফিজিক্যাল ফিটনেস ও পাসিং ফুটবলের দিকেই বাড়তি নজর দিতে দেখা যায় বাগানের হেডস্যার। হয়তো এখান থেকেই পাঞ্জাব বধের কৌশল তৈরি করে নিয়েছেন মোলিনা।