‘এই ইস্যুতে কবে কোন মুখ্যমন্ত্রী ইস্তফা দিয়েছেন?’, আরজি কর-কাণ্ডে এবার সরব কুণাল

আরজি কর-কাণ্ডে নতুন করে মন্তব্য করে শোরগোল ফেলে দিলেন তৃণমূলের কুণাল ঘোষ (Kunal Ghosh) এবার তিনি যা বললেন তা শুনে রীতিমতো আকাশ থেকে পড়েছেন সকলে।…

Kunal Ghosh predicts Governor CV Ananda Bose-s move on Sayantika Banerjee Reyat Hussain-s oath

আরজি কর-কাণ্ডে নতুন করে মন্তব্য করে শোরগোল ফেলে দিলেন তৃণমূলের কুণাল ঘোষ (Kunal Ghosh) এবার তিনি যা বললেন তা শুনে রীতিমতো আকাশ থেকে পড়েছেন সকলে। এমনিতে আরজিকর মেডিকেল কলেজ ও হাসপাতালে কর্মরত মহিলা চিকিৎসককে ধর্ষণ ও খুনের ঘটনায় রীতিমতো খুবই খুশি সমগ্র বাংলা তথা দেশ। ঘটনার প্রতিবাদে রাস্তায় নেমেছেন একের পর এক মানুষ। এসবের মাঝেই এবার নবান্ন অভিযানের ডাক দিয়েছে একাধিক সংগঠন। তবে এবার এই নবান্ন অভিযান নিয়েই রীতিমতো শোরগোল ফেলে দেওয়ার মত মন্তব্য করলেন কুণাল ঘোষ।

ইতিমধ্যে নবান্ন অভিযানের ডাক দেওয়ার জেরে জায়গায় জায়গায় নিরাপত্তা জোরদার করেছে রাজ্য পুলিশ এমন কি নবান্ন আরো কড়া নিরাপত্তা বারানো সিদ্ধান্ত নিয়েছে প্রশাসন। তবে এবার কুণাল ঘোষ যা বললেন তা শুনে সকলেই আকাশ থেকে পড়েছেন। আজ বুধবার রাতে তিনি এক্স হ্যান্ডেলে একটি পোস্ট করেন। যেখানে তিনি দাবি করেছেন, নবান্ন অভিযানে আড়ালে যার যে অরাজকতা তৈরি করার চেষ্টা হচ্ছে।

   

কুণাল ঘোষ লেখেন, ‘RGKor. তদন্তে CBI, মামলা SCতে। তারপরেও নবান্ন লক্ষ্য করে অরাজকতা তৈরির ছক। এরা বিচার চায়? নাকি পদত্যাগের দাবি নিয়ে কুরাজনীতি? এই ইস্যুতে কবে কোন CM ইস্তফা দিয়েছেন? এখানে তো 12 ঘন্টায় গ্রেফতার। যে বা যারা গুলির কথা বলে প্ররোচনা দিচ্ছে, তাদের গৃহবন্দী করুক পুলিশ।’

এদিকে আরজি কর ইস্যুতে আগামী কয়েক দিন নবান্নের নিরাপত্তায় মোতায়েন থাকবেন অতিরিক্ত পুলিশ কর্মী বলে জানা গিয়েছে। আরজিকর মেডিকেল হাসপাতাল ইস্যুতে রীতিমতো খুবই ক্ষোভে ফুঁসতে শুরু করেছেন বহু মানুষ। রাত্রি দখল রাস্তা দখলের পর এবার নবান্নের পথে আন্দোলনকারীরা। ফলে অপ্রীতিকর অবস্থা এড়াতে বড়সড় সিদ্ধান্ত নিয়েছে পুলিশ প্রশাসন।