মানোলোর নজরে কিয়ান, এবার খেলবেন ভারতের হয়ে?

ভারতীয় জাতীয় দলের প্রধান কোচ মানোলো মার্কেজ বুধবার (২১ অগস্ট) থ্রি নেশন ইন্টারকন্টিনেন্টাল কাপের জন্য ২৬ জন সম্ভাব্য খেলোয়াড়ের তালিকা চূড়ান্ত করেছেন। এই সম্ভাব্য তালিকায়…

kiyan nassiri

ভারতীয় জাতীয় দলের প্রধান কোচ মানোলো মার্কেজ বুধবার (২১ অগস্ট) থ্রি নেশন ইন্টারকন্টিনেন্টাল কাপের জন্য ২৬ জন সম্ভাব্য খেলোয়াড়ের তালিকা চূড়ান্ত করেছেন। এই সম্ভাব্য তালিকায় রয়েছেন কিয়ান নাসিরি (Kiyan Nassiri)। মোহনবাগানের হয়ে হ্যাটট্রিক করে কিয়ান পেয়েছিলেন নায়কের সম্মান। আসন্ন মরসুমের আগে তিনি দল বদল করেছেন। মোহনবাগান সুপার জায়ান্ট থেকে যোগ দিয়েছেন চেন্নাইয়িন এফসিতে।

সুহেল হতে পারে মলিনার তুরুপের তাস

   

সর্বশেষ ফিফা ক্রম তালিকার ৯৩তম স্থানে থাকা সিরিয়া এবং ১৭৯ নম্বরে থাকা মরিশাস এই প্রতিযোগিতার অন্য দুই দল। এই মুহূর্তে ভারত রয়েছে ১২৪তম স্থানে। ৩১ অগস্ট থেকে হায়দরাবাদে শুরু হবে প্রস্তুতি শিবির।

ভারতীয় জাতীয় দলের নতুন কোচ মার্কেজ বলেছেন, ‘আমরা আমাদের প্রথম প্রস্তুতি ক্যাম্প নিয়ে খুবই রোমাঞ্চিত। খেলোয়াড়রাও হয়তো তাই। খেলোয়াড়দের সঠিক কম্বিনেশন খুঁজে পাওয়ার জন্য আমাদের সবাইকে একই দিকে, এক সঙ্গে কাজ করতে হবে। আগামী দিনে দারুণ সব চ্যালেঞ্জ রয়েছে। জাতীয় দলের জার্সি পরা অনেক সম্মানের এবং আমাদের সব সমর্থকদের এটা দেখাতে হবে।’

কামিন্সকে মধ্যমণি করেই দল সাজাতে পারেন মলিনা

সম্ভাব্য তালিকা:

গোলরক্ষক: গুরপ্রীত সিং, অমরিন্দর সিং, প্রভুসুখন সিং গিল।

ডিফেন্ডার: নিখিল পূজারি, রাহুল ভেকে, চিংলেনসানা সিং কোনশাম, রোশন সিং নাওরেম, আনোয়ার আলি, জয় গুপ্তা, আশিস রাই, শুভাশিস বোস, মেহতাব সিং।

মিডফিল্ডার: সুরেশ সিং ওয়াংজাম, জিকসন সিং, নন্দকুমার শেখর, নাওরেম মহেশ সিং, ইয়াসির মহম্মদ, লালেংমাউইয়া রালতে, অনিরুদ্ধ থাপা, সাহাল আব্দুল সামাদ, লালিয়ানজুয়ালা ছাংতে, লালথাথাঙ্গা খাউলরিং।

ফরোয়ার্ড: কিয়ান নাসিরি গিরি, এডমন্ড লালরিন্ডিকা, মনবীর সিং, লিস্টন কোলাসো।

ইন্টারকন্টিনেন্টাল কাপের ফিকশ্চার (সব ম্যাচ শুরু হবে সন্ধ্যা ৭.৩০ মিনিটে):

৩ সেপ্টেম্বর : ভারত বনাম মরিশাস
৬ সেপ্টেম্বর : সিরিয়া বনাম মরিশাস
৯ সেপ্টেম্বর : ভারত বনাম সিরিয়া