Durand Cup: ফেরত দেওয়া হচ্ছে ডার্বির টাকা, কীভাবে পাবেন?

গত রবিবার সন্ধ্যায় ডুরান্ড কাপের (Durand Cup) ডার্বি ম্যাচ খেলার কথা ছিল কলকাতা ময়দানের দুই প্রধানের। সেইমতো গত কয়েকদিন ধরে জোর কদমে অনুশীলন চালিয়েছিল ইমামি…

Durand Cup

গত রবিবার সন্ধ্যায় ডুরান্ড কাপের (Durand Cup) ডার্বি ম্যাচ খেলার কথা ছিল কলকাতা ময়দানের দুই প্রধানের। সেইমতো গত কয়েকদিন ধরে জোর কদমে অনুশীলন চালিয়েছিল ইমামি ইস্টবেঙ্গল এবং মোহনবাগান সুপার জায়ান্ট। কিন্তু শনিবার বিকেলে বদলে যায় গোটা পরিস্থিতি। অপর্যাপ্ত পুলিশ বাহিনীর কারণ দেখিয়ে এই হাইভোল্টেজ ম্যাচ বাতিলের ঘোষণা করে ডুরান্ড কমিটি।

   

তাঁর পরিবর্তে পয়েন্ট ভাগ করে দেওয়া হয় দুই শিবিরকে। যারফলে এবার ডুরান্ড কাপের নক আউট ম্যাচে খেলতে নামবে লাল-হলুদ ও সবুজ-মেরুন। তবে ডার্বি বাতিল হওয়ার পাশাপাশি নক আউটের ম্যাচ গুলি ভিন রাজ্যে আয়োজিত হওয়া নিয়ে গতকাল থেকেই ক্ষোভ প্রকাশ করতে শুরু করেন সমর্থকরা। স্বাভাবিকভাবেই উঠে আসতে থাকে টিকিটের টাকা ফেরত পাওয়ার প্রসঙ্গ।

এই নিয়েই সোমবার বিশেষ বিজ্ঞপ্তি জারি করে ডুরান্ড কমিটি। যেখানে বলা হয়েছে ডুরান্ড কাপের ডার্বি বাতিল হওয়ার ফলে আজ অর্থাৎ ১৯শে আগস্ট থেকেই টাকা ফেরত দেওয়ার কাজ শুরু হয়েছে। আগামী এক সপ্তাহের মধ্যেই সমস্ত টিকিটের অর্থ ক্রয়ের সাথে যুক্ত ব্যাঙ্ক অ্যাকাউন্টে সরাসরি জমা করা হবে।

অর্থাৎ আজ থেকেই টিকিটের টাকা ফেরত পেতে শুরু করেছেন সমর্থকরা। সব ঠিকঠাক থাকলে উল্লেখিত সময়ের মধ্যেই অনলাইনে কাঁটা সমস্ত টিকিটের অর্থ ফেরত পেয়ে যাবেন সমর্থকরা। যা নিঃসন্দেহে স্বস্তি দেবে ফুটবলপ্রেমীদের।