আরসিবির হয়ে খেলতে চাইছেন রিঙ্কু? জানালেন মনের কথা

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (IPL) ২০২৫ মরসুমের মেগা নিলামের আগে ভারতীয় ক্রিকেট দলের ব্যাটসম্যান রিঙ্কু সিং (Rinku Singh) তাঁর মনে কথা স্পষ্ট করেছেন। তিনি বলেছেন, যদি…

Rinku Singh hits five sixes in IPL 2023 - A close-up of Rinku Singh celebrating his victory after hitting five sixes in the last over of the Gujarat vs KKR match.

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (IPL) ২০২৫ মরসুমের মেগা নিলামের আগে ভারতীয় ক্রিকেট দলের ব্যাটসম্যান রিঙ্কু সিং (Rinku Singh) তাঁর মনে কথা স্পষ্ট করেছেন। তিনি বলেছেন, যদি কলকাতা নাইট রাইডার্স (KKR) তাঁকে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ ২০২৫ এর জন্য ধরে না রাখে, তাহলে তিনি বিরাট কোহলির (Virat Kolhi) রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুতে (RCB) যোগ দিতে চান।

বদল হোক ‘ভুতুরে স্ট্যাচু’র, মোহন-ইস্ট ভাতৃত্বই দেবে অনুপ্রেরণা! দাবি বাংলার ফুটবল সমর্থকদের

   

রিঙ্কু ২০১৮ সালে কেকেআরের হয়ে আইপিএলে আত্মপ্রকাশ করেছিলেন। ২০২৩ সালে গুজরাট টাইটানসের যশ দয়ালের পরপর পাঁচটি বলে ছক্কা মারার পরে প্রতিটি ক্রিকেট অনুরাগীর মনে জায়গা করে নিয়েছিলেন। ২০২৩ সালের ১৮ অগস্ট ডাবলিনে আয়ারল্যান্ডের বিরুদ্ধে ভারতের হয়ে প্রথম ম্যাচ খেলেন বাঁ-হাতি এই ব্যাটসম্যান। ২০২৩ সালের ১৯ ডিসেম্বর দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ওয়ানডে অভিষেক হয় রিঙ্কু সিং-এর। টি-টোয়েন্টি ক্রিকেটে উত্তর প্রদেশের রিংকু সিং এক সুবিদিত নাম।

সর্বভারতীয় সংবাদ মাধ্যমে দেওয়া সাক্ষাৎকারে রিঙ্কু সিং জানিয়েছেন, কেকেআর তাঁকে ছেড়ে দিলে তিনি আরসিবির হয়ে খেলতে পছন্দ করবেন। তাঁর কথায়, ‘আমি আরসিবির হয়ে খেলতে চাই, কারণ বিরাট কোহলি সেখানে রয়েছেন।’

AFC: ঘানার এই সেন্টার ব্যাক হতে পারেন মলিনার চিন্তার কারণ!

এছাড়া ভারতের টি-টোয়েন্টি অধিনায়ক সূর্যকুমার যাদবের অধিনায়কত্ব নিয়েও মন্তব্য করেছেন রিঙ্কু। তাঁর মতে, ‘স্কাই একজন ভাল অধিনায়ক, মাথা ঠাণ্ডা রাখতে পারেন।’ ২০২৪ সালে যুক্তরাষ্ট্র ও ওয়েস্ট ইন্ডিজে অনুষ্ঠিত আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারতের অন্যতম রিজার্ভ ক্রিকেটার ছিলেন রিঙ্কু। জিম্বাবুয়ে ও শ্রীলঙ্কার বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজে বিশেষ কিছু করতে পারেননি। এখন তাঁকে ইউপি টি-টোয়েন্টি লিগে অ্যাকশনে দেখা যাবে, সেখানে তিনি মিরাট ম্যাভেরিক্সের অধিনায়ক।