AFC: গ্রেগ-কামিন্সদের ঘুম কেড়ে নিতে পারে এই ইরানি ডিফেন্ডার

AFC চ্যাম্পিয়ন্স লিগ টু-এর দামামা বেজে গিয়েছে। আয়োজকদের পক্ষ থেকে প্রকাশ করা হয়েছে গ্ৰুপ। মোহনবাগান সুপার জায়ান্ট (Mohun Bagan SG) রয়েছে ‘এ’ গ্ৰুপে। বাগানের সঙ্গে…

Tractor FC player Aref Aghasi can put pressure on Mohun Bagan SG afc match

AFC চ্যাম্পিয়ন্স লিগ টু-এর দামামা বেজে গিয়েছে। আয়োজকদের পক্ষ থেকে প্রকাশ করা হয়েছে গ্ৰুপ। মোহনবাগান সুপার জায়ান্ট (Mohun Bagan SG) রয়েছে ‘এ’ গ্ৰুপে। বাগানের সঙ্গে রয়েছে আরও তিনটি দল। যার মধ্যে অন্যতম ট্রাক্টর এফসি (Tractor FC)। এই দলের অন্যতম সেরা ফুটবলার ৬ ফুটের এক ডিফেন্ডার।

   

মোহনবাগানকে চ্যালেঞ্জের মুখে ফেলতে পারে ‘অ্যাসিস্ট মাস্টার’ আলভেস

ইরানের ট্রাক্টর এফসি সে দেশের অন্যতম ধারাবাহিক ক্লাব। গত মরসুমেও ভাল খেলেছিল দলটি। ট্রাক্টর এফসির অন্যতম তারকা ফুটবলার আরেফ আগাসি (Aref Aghasi)। এই দলের বিদেশি ফুটবলার রিকার্ডো আলভেস যেমন মাঝমাঠের চালিকা শক্তি, তেমনই আগাসি রক্ষণভাগের কান্ডারি। তাঁকে টপকে গোল করা মোহনবাগান সুপার জায়ান্টের ফুটবলারদের পক্ষে খুব সহজ না-ও হতে পারে।

সাতাশ বছর বয়সী আরেফ আগাসি এখন নিজের প্রাইমে রয়েছেন। তাঁর খেলার বহু ভিডিও সোশ্যাল মিডিয়ায় রয়েছে। আগাসির ইন্টারসেপশন, প্রতিপক্ষের আক্রমণ অনুধাবন করার ক্ষমতা চোখে পড়ার মতো। সেই সঙ্গে নিজের বডি স্ট্রেন্থ ব্যবহার করতে পারেন। প্রতিপক্ষ দলের গোলমুখী আক্রমণ মুখে দেওয়ার পাশাপাশি আগাসি নিজেও গোল করার ক্ষমতা রাখেন। দূর পাল্লার শটে তাঁর গোল রয়েছে।

BCCI ‘না’ বলতেই আইসিসি’র বড় সিদ্ধান্ত! এই দেশে হতে পারে বিশ্বকাপ

ট্রাক্টর এফসির মাঝমাঠের তুলনায় রক্ষণভাগ অনেক বেশি মজবুত। তাদের ডিফেন্স লাইন অতিক্রম করে গোল করার মোহনবাগান সুপার জায়ান্টের জন্য হতে পারে ভালরকমের চ্যালেঞ্জ। বাগানের আক্রমণ এবার বেশ ধারাল। এএফসি ম্যাচে ট্রাক্টর এফসির ডিফেন্স ও মোহনবাগান সুপার জায়ান্টের আক্রমণভাগের প্রতিদ্বন্দ্বিতা উপভোগ্য হতে পারে।