রাতজাগা প্রতিবাদের মাঝেই তরুণীর গলা কেটে খুন, বীভৎস কাণ্ড বর্ধমানে

আর জি কর হাসপাতালের চিকিৎসককে ধর্ষণ করে খুনের প্রতিবাদে রাজ্য জুড়ে চলছে রাতজাগা প্রতিবাদ। কলকাতা ও জেলায় জেলায় জমায়েত। তীব্র প্রতিবাদের মাঝেই ভয়াবহ সংবাদ-গলা কেটে…

আর জি কর হাসপাতালের চিকিৎসককে ধর্ষণ করে খুনের প্রতিবাদে রাজ্য জুড়ে চলছে রাতজাগা প্রতিবাদ। কলকাতা ও জেলায় জেলায় জমায়েত। তীব্র প্রতিবাদের মাঝেই ভয়াবহ সংবাদ-গলা কেটে এক তরুণীকে খুন করা হল। এ ঘটনা পূর্ব বর্ধমান (Purba Bardhaman) জেলার। 

 তরুণীর গলা কেটে খুনের ঘটনা ঘটেছে জেনার নান্দুরে। এই ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়িয়েছে নান্দুরের ঝাপানতলা এলাকায়।জানা গেছে, নিহত যুবতীর নাম প্রিয়াঙ্কা হাঁসদা। সে বেঙ্গালুরুতে একটি শপিং মলে কাজ করত। দুদিন আগে ওই তরুণী বাড়ি ফিরে আসে।

   

জানা গেছে, বুধবার সন্ধের পর ঘর থেকে বের হয়েছিল তরুণী।বেশ খানিকক্ষণ পরে ফিরে না আসায় আশঙ্কা তৈরি হয়। বাড়ি থেকে কিছু দূরে তার গলা কাটা মৃতদেহ পাওয়া যায়। তীব্র আতঙ্কে এলাকাবাসী। খুনের তদন্তে নেমেছে বর্ধমান ও শক্তিগড় থানার পুলিশ।

আর জি কর হাসপাতালে ধর্ষণ-খুন কান্ডের প্রতিবাদের মাঝে রাজ্য সরকারের কন্যাশ্রী দিবস পালন বিতর্ক তুঙ্গে। এর মাঝে বাড়ির কাছেই গলা কেটে খুন করা হল তরুণীকে। কী কারণে খুন? আপাতত সূত্র খুঁজছে পুলিশ।