আশ্চর্যজনক বৈশিষ্ট্য সহ বাজারে আজ থেকে বিক্রয় শুরু হল Vivo V40 Pro স্মার্টফোন, জানেন এর দাম কত?

সুপরিচিত স্মার্টফোন (Smart Phone) কোম্পানি Vivo তাদের গ্রাহকদের জন্য নতুন স্মার্টফোন (Smart Phone) লঞ্চ করেছে। ফোনটিতে জিস-টিউণ্ড ক্যামেরা, অক্টা-কোর প্রসেসর, উন্নত অরা লাইট রিং, 80W…

Vivo-V40-Pro

সুপরিচিত স্মার্টফোন (Smart Phone) কোম্পানি Vivo তাদের গ্রাহকদের জন্য নতুন স্মার্টফোন (Smart Phone) লঞ্চ করেছে। ফোনটিতে জিস-টিউণ্ড ক্যামেরা, অক্টা-কোর প্রসেসর, উন্নত অরা লাইট রিং, 80W দ্রুত চার্জিং সাপোর্ট সহ একটি বড় ব্যাটারি ছাড়াও এতে অনেকগুলি বিশেষ বৈশিষ্ট্য রয়েছে। বর্তমানে, কোম্পানি আজ থেকে এই ডিভাইসটি বিক্রয় শুরু করছে। এখানে আমরা আপনাকে বলব কিভাবে আপনি ফোনটি কিনতে পারবেন।

Vivo V40 Pro মূল্য এবং অফার

   

কোম্পানি জানিয়েছে যে V40 Pro স্মার্টফোনটি (Smart Phone) লঞ্চ করেছে। এর 8GB + 256GB ভ্যারিয়েন্টের দাম নির্ধারণ করা হয়েছে 49,999 টাকা এবং 12GB + 512GB ভ্যারিয়েন্টের দাম 55,999 টাকা। আপনি যদি এই ফোনটি কেনার প্রস্তুতি নিয়ে থাকেন, তাহলে আজ থেকে এটি Flipkart এবং কোম্পানির ওয়েবসাইটের মাধ্যমে কিনতে পারবেন। এই ফোনটি দুটি কালার ভ্যারিয়েন্টে আনা হয়েছে টাইটানিয়াম গ্রে এবং গঙ্গা ব্লু।

এই বিশেষ 4 উপায় জানা থাকলে ফোন ফুল চার্জ হবে মাত্র 30 মিনিটে

কোম্পানি এই ফোনের ক্রেতাদের অনেক অফার দিচ্ছে, যা 31 আগস্ট পর্যন্ত বৈধ থাকবে। গ্রাহকরা এই ফোনটি কিনতে HDFC ব্যাঙ্ক, ICICI ব্যাঙ্কের ক্রেডিট এবং ডেবিট কার্ডের সুবিধার পাশাপাশি EMI লেনদেনে সুযোগ পাবে। অনুগ্রহ করে মনে রাখবেন যে এই অফারটি শুধুমাত্র Vivo-র স্টোর থেকে কেনাকাটার ক্ষেত্রে প্রযোজ্য হবে।

Vivo V40 Pro এর স্পেসিফিকেশন

ডিসপ্লে-
Vivo V40 Pro-তে একটি 6.78-ইঞ্চি AMOLED ডিসপ্লে রয়েছে, যার HDR10+ সমর্থন, 120Hz রিফ্রেশ রেট সহ 4500-nits পিক ব্রাইটনেস রয়েছে।

প্রসেসর-
স্মার্টফোনটিতে একটি অক্টা-কোর মিডিয়াটেক ডাইমেনসিটি 9200+ প্রসেসর রয়েছে, যা 12GB RAM এবং 512GB স্টোরেজ উপলব্ধ।

ক্যামেরা-
এই ফোনটিতে একটি ট্রিপল ক্যামেরা সেটআপ রয়েছে, যার মধ্যে একটি 50MP ওয়াইড লেন্স, 2x অপটিক্যাল জুম সহ একটি 50MP টেলিফটো লেন্স এবং 50MP আল্ট্রা-ওয়াইড লেন্স রয়েছে। সামনের ক্যামেরায় 50MP সেন্সরও রয়েছে।

ব্যাটারি-
এই স্মার্টফোনটিতে 80W দ্রুত চার্জিং সমর্থন সহ একটি 5500mAh ব্যাটারি বর্তমান।