পুজোর আগে ইলেকট্রিক স্কুটারে ৩২,০০০ টাকা সাশ্রয় করার সুযোগ, Hero দিচ্ছে দারুণ অফার

সামনেই পুজো। মাঠে-ঘাটে ফুঁটতে আরম্ভ করেছে কাশফুল। অনেকেই কেনাকাটার প্রথম পর্ব শুরু করে দিয়েছেন। খরিদের তালিকায় যে কেবল জামা-কাপড় থাকে তেমনই নয়, প্রতিবার পুজোতে হুড়মুড়িয়ে…

Hero-Vida-V1-Plus

সামনেই পুজো। মাঠে-ঘাটে ফুঁটতে আরম্ভ করেছে কাশফুল। অনেকেই কেনাকাটার প্রথম পর্ব শুরু করে দিয়েছেন। খরিদের তালিকায় যে কেবল জামা-কাপড় থাকে তেমনই নয়, প্রতিবার পুজোতে হুড়মুড়িয়ে বিক্রি বাড়ে গাড়ি ও টু হুইলারের। ক্রেতাদের পকেটের কথা বিবেচনা করে এবারে হিরো মোটোকর্প (Hero MotoCorp) তাদের একমাত্র ইলেকট্রিক স্কুটার ভিডা ভ১ প্লাস-এ (Vida V1 Plus) লোভনীয় ডিসকাউন্ট নিয়ে এল। আর সে কারণে হিরো ভিডা ভ১ প্লাস-এর (Hero Vida V1 Plus) দাম অনেকাংশেই হ্রাস পেয়েছে। চলুন ডিসকাউন্টের প্রসঙ্গে বিস্তারিত জেনে নেওয়া যাক।

Hero Vida V1 Plus কিনুন ৩২,০০০ টাকা ছাড়ে

   

ডিসকাউন্ট পাওয়ার শর্তসাপেক্ষে বলা হয়েছে, হিরো ভিডা ভ১ প্লাস-এ সর্বাধিক ৩২,০০০ টাকা পর্যন্ত ছাড় পাওয়া যাবে তখনই, যদি এটি ই-কমার্স প্ল্যাটফর্ম অ্যামাজন (Amazon) ও ফ্লিপকার্ট (Flipkart) থেকে কেনা হয়। অ্যামাজন থেকে ক্যাশে কিনলে ২৭,০০০ টাকার ছাড় পাওয়া যাচ্ছে। আবার ইএমআই-তে নির্দিষ্ট কয়েকটি ব্যাঙ্কের কার্ডে ডিসকাউন্টের পরিমাণ পৌঁছাবে ৩২,০০০ টাকায়। এর জেরে মডেলটির মূল্য হ্রাস পেয়ে হয়েছে ৯১,০০০-৯৪,০০০ টাকা।

অন্যান্য ইলেকট্রিক স্কুটারের সামান্য পড়ে বাজারে এলেও হিরো ভিডা ভ১ প্লাস (Hero Vida V1 Plus) যথেষ্ট জনপ্রিয়তা অর্জন করেছে। এটি সংস্থার সাব-ব্র্যান্ড ভিডা-এর অধীনে বিক্রি হয়। মডেলটিতে রয়েছে বোল্ড ও মাসকুলার ডিজাইন। এতে আছে প্রোজেক্টর এলইডি হেডল্যাম্প, ফুল এলইডি লাইটিং সেটআপ, একটি ৭-ইঞ্চি ইন্সট্রুমেন্ট ক্লাস্টার ডিসপ্লে, কিলেস এন্ট্রি, ২৬ লিটার আন্ডার সিট স্টোরেজ, তিনটি রাইডিং মোড ইত্যাদি। 

iPhone বা MacBook, Apple-এর গ্যাজেট অতি সস্তায় কেনার এখনই মোক্ষম সুযোগ

টিউবলেস টায়ার সহ অ্যালয় হুইল ও টেলিস্কোপিক ফ্রন্ট ফর্কে ছোটে হিরো (Hero) ভিডা ভ১ প্লাস। ই-স্কুটারটিতে উপস্থিত একটি ৩.৪ কিলোওয়াট আওয়ার ব্যাটারি প্যাক। ফুল চার্জে এর রেঞ্জ ১৪৩ কিমি। আবার ৩.৪ সেকেন্ডে ০-৪০ কিমি/ঘণ্টার গতিবেগ তুলতে সক্ষম। ভিডা ভ১ প্লাস-এ ৫ বছর বা ৫০,০০০ কিলোমিটারের (যেটি আগে হবে) ওয়্যারেন্টি অফার করা হয়। আবার ব্যাটারি প্যাকে দেওয়া হয় ৩ বছর বা ৩০,০০০ কিলোমিটারের (যেটি আগে হবে) ওয়্যারেন্টি।