৩৩৬ দিন পর কামব্যাক, মোহনবাগানকে জিতিয়ে আপ্লুত আশিক

এলেন, দেখলেন, জয় করলেন। আশিক কুরুনিয়নের (Ashique Kuruniyan) ক্ষেত্রে এ কথা বলাই যায়। গত মরসুমের প্রায় শুরুর দিকে চোট পেয়ে ছিটকে গিয়েছিলেন আশিক কুরুনিয়ন। মাঠের…

Ashique Kuruniyan

এলেন, দেখলেন, জয় করলেন। আশিক কুরুনিয়নের (Ashique Kuruniyan) ক্ষেত্রে এ কথা বলাই যায়। গত মরসুমের প্রায় শুরুর দিকে চোট পেয়ে ছিটকে গিয়েছিলেন আশিক কুরুনিয়ন। মাঠের বাইরে থেকে দেখতে হয়েছিল মোহনবাগান সুপার জায়ান্টের (Mohun Bagan) লিগ শিল্ড জয়, ইন্ডিয়ান সুপার লিগের ফাইনাল ম্যাচ।

   

মোহনবাগানের জয়ে উচ্ছ্বসিত, সবুজ-মেরুন সমর্থকদের ধন্যবাদ রডরিগসের

আশিক ফিরেছেন। দলের সঙ্গে অনুশীলন করে এখন তিনি ফিট। ভরসা করে ডুরান্ড কাপের ম্যাচে তাঁকে মাঠে নামিয়েছিলেন মোহনবাগান সুপার জায়ান্টের হেড কোচ হোসে মোলিনা। কোচকে নিরাশ করেননি আশিক। গোটা মাঠ জুড়ে ছুটোছুটি করেছেন, দল জিতেছে। প্রতিপক্ষ ইন্ডিয়ান এয়ার ফোর্স ফুটবল দলের বিরুদ্ধে বাগান জিতেছে ৬-০ গোলে।

অবদান রেখেছেন ভারতের অন্যতম জনপ্রিয় এই ফুটবলার। ফিরে পেতে শুরু করেছেন নিজের হারানো আত্মবিশ্বাস। ম্যাচ জয়ের পর নিজের আবেগ ধরে রাখতে পারেননি আশিক কুরুনিয়ন। সামাজিক যোগাযোগ মাধ্যমে জানিয়েছেন চোট কাটিয়ে মাঠে ফেরার অনুভূতি। কী বলেছেন আশিক?

অবশেষে জানা গেল কবে থেকে শুরু হচ্ছে এবারের ISL

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Ashique Kuruniyan (@ashiquekuruniyan22)

নিজের প্রোফাইল থেকে বলেছেন, ‘৩৩৬ দিন দূরে থাকার পর মাঠে ফেরার অনুভূতি ভাষায় প্রকাশ করা যায় না। মাঠে ফিরেই জয়, এতো দিন যে কঠোর পরিশ্রম করেছি সেটার উপযুক্ত পুরস্কার। এতো দিন এগুলো মিস করেছি। দল ও সমর্থকদের জন্য আমি আমার সবটুকু দিতে প্রস্তুত। আরও এগিয়ে যেতে হবে।’