‘টাকা পয়সা, খ্যাতি মানুষকে বদলে দেয়’, কার উদ্দেশ্যে এই মন্তব্য করলেন সায়ক?

ইন্সট্যাগারমে খুব সক্রিয় অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু। তবে তাঁর সক্রিয়তার জেরেই প্রায়ই আলোচনায় উঠে আসেন তিনি। সম্প্রতি শোনা গেছে যে তাঁর সহকর্মী ও দীর্ঘদিনের বন্ধু অভিনেতা…

ইন্সট্যাগারমে খুব সক্রিয় অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু। তবে তাঁর সক্রিয়তার জেরেই প্রায়ই আলোচনায় উঠে আসেন তিনি। সম্প্রতি শোনা গেছে যে তাঁর সহকর্মী ও দীর্ঘদিনের বন্ধু অভিনেতা সায়ক চক্রবর্তীকে (Sayak Chakraborty) নাকি আনফলো করেছেন অভিনেত্রী আর সেই কারণেই তাঁকে উদ্দেশ্যে করে একটি পোস্ট করেছে অভিনেতা।

সৌমিতৃষা এবং সায়কের বন্ধুত্ব ছিল দীর্ঘদিনের। সায়কের ভ্লগে নিয়মিত অংশ নিতেন তিনি। এদিন সায়ক তাঁর পোস্টে অভিযোগ করেন, যে টাকা পয়সা, এবং খ্যাতি মানুষকে বদলে দেয়। অনেকে নাকি তাঁর বন্ধু হয়েও খ্যাতি আর ফলোয়ার্স পেয়ে কয়েকদিন মধ্যেই বদলে গেছেন । একমাত্র পরিবারের এবং কাছের কয়েকজন বন্ধুরা শেষ পর্যন্ত তাঁর কঠিন সময়ে পাশে রয়েছে বলে যোগ করেন সায়ক।

   

 

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

 

A post shared by Sayak Chakraborty (@withlovesayak)

এদিন তাঁর পোস্টে সায়ক তাঁর পরিবারের সঙ্গে একটি ছবি পোস্ট করে লিখেছেন, “টাকা পয়সা, খ্যাতি মানুষকে বদলে দেয়। যে মানুষগুলো কখনও বদলাবে না, তাঁরা হল পরিবার। অনেকেই বন্ধুদের জন্য পরিবারকে অবহেলা করেন, কিন্তু বিশ্বাস করো, যখন তোমার সবচেয়ে বড় ক্রাইসিস হবে, তখন ১০ জন বন্ধুদের মধ্যে ১-২ জন আর পরিবার ছাড়া কাউকে পাবে না। আমিও অনেক করেছি বন্ধুদের জন্য কিন্তু শেষমেষ ওরাও তো মানুষ। খ্যাতি আর ফলোয়ার্স পেয়ে চোখের সামনে বদলে যেতে দেখেছি। দেখেছি বাইরের লোকের কথায় বিশ্বাস করে, সব থেকে কাছের বন্ধুকে ছেড়ে দিতে। তাই ২৯ বছরে এসে বুঝেছি পরিবার ছাড়া সব কিছুই সাময়িক।” বন্ধুত্ব দিবস উপলক্ষে এই পোস্ট করেছিলেন সায়ক। সম্প্রতি সপরিবারে স্বামীনারায়ণ মন্দির ঘুরতে গিয়েছিলেন সায়ক। 

তাঁর এই পোস্ট কি প্রাক্তন বন্ধু সৌমিতৃষাকে নিশানা করে লেখা। অভিনেত্রী অনন্য গুহ এমনিই ইঙ্গিত দিচ্ছেন। পোস্টে মন্তব্য করে তিনি লিখেছেন, “কলকাতার টপ হিরোইন আনফলো করে দিল নাকি রে?” সৌমিতৃষাকে মন্তব্য করেই এই পোস্ট এমনি মনে করছেন নেটিজেনদের একাংশ। এই বিষয়ে এখনও কোনো মন্তব্য করেননি সৌমিতৃষা।