Bangladesh: বাংলাদেশি অভিনেত্রী শিমুকে টুকরো টুকরো করে কেটে হত্যা

ঢালিউড (Bangladesh) অভিনেত্রী রাইমা ইসলাম শিমুর (Raima Islam Shimu) খণ্ডিত দেহ উদ্ধার করেছে ঢাকা মহানগর পুলিশ। সোমবার দুপুরে কেরানীগঞ্জের হযরতপুর সেতুর পাশে দুটি বস্তায় তার…

ঢালিউড (Bangladesh) অভিনেত্রী রাইমা ইসলাম শিমুর (Raima Islam Shimu) খণ্ডিত দেহ উদ্ধার করেছে ঢাকা মহানগর পুলিশ। সোমবার দুপুরে কেরানীগঞ্জের হযরতপুর সেতুর পাশে দুটি বস্তায় তার দেহের দুটি অংশ পাওয়া যায়। তখন পরিচয় শনাক্ত না হলেও রাতে স্বজনরা নিশ্চিত করেন দেহটি নায়িকা শিমুর।

স্বামী ও দুই সন্তান নিয়ে শিমু ঢাকার গ্রিনরোড এলাকার বাড়িতে থাকতেন। রবিবার সকালে তিনি বাড়ি থেকে বের হন। তার মোবাইল বন্ধ থাকায় ওই রাতে কলাবাগান থানায় মিসিং রিপোর্ট করেন স্বজনরা। এক দিন পরই তার খণ্ডিত দেহ পাওয়া গেল।

খুন করা হয়েছে শিমুকে। এ ব্যাপারে পুলিশ নিশ্চিত। কারণ খুঁজতে তদন্ত চলছে।

রাইমা ইসলাম শিমু বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সদস্য ছিলেন। সমিতির আসন্ন নির্বাচনে ১৮৪ জনের সঙ্গে তাঁর সদস্য পদ স্থগিত করা হয়। এ নিয়ে অন্য সদস্যদের সঙ্গে তিনি বর্তমান কমিটির বিরুদ্ধে আন্দোলনে সরব ছিলেন।

ঢাকার কেরানীগঞ্জ মডেল থানার ওসি আবদুস সালাম জানান, সোমবার দুপুরে স্থানীয়দের দেওয়া তথ্য অনুযায়ী হযরতপুর সেতুর পাশ থেকে দুটি বস্তা উদ্ধার করা হয়। সেগুলো খুলে এক নারীর খণ্ডিত দুটি টুকরা পাওয়া যায়। পরিচয় শনাক্ত না হওয়ায় লাশটি স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়। রাতে স্বজনরা মর্গে গিয়ে নিশ্চিত করেন, দেহটি অভিনেত্রী শিমুর।