East Bengal: বিরাট চমক, ইস্টবেঙ্গলের হেড কোচের দায়িত্বে অ্যান্টনি অ্যান্ড্রুজ

কার্লেস কুয়াদ্রাতের নির্দেশ মতো এবছর একাধিক হাইপ্রোফাইল ফুটবলারদের সই করিয়েছে ইমামি ইস্টবেঙ্গল (East Bengal)। যারফলে গতবারের তুলনায় আরো শক্তিশালী হয়ে উঠতে চলেছে কলকাতার এই প্রধান।…

Anthony Andrews East Bengal

কার্লেস কুয়াদ্রাতের নির্দেশ মতো এবছর একাধিক হাইপ্রোফাইল ফুটবলারদের সই করিয়েছে ইমামি ইস্টবেঙ্গল (East Bengal)। যারফলে গতবারের তুলনায় আরো শক্তিশালী হয়ে উঠতে চলেছে কলকাতার এই প্রধান। তাঁদের সামনে রেখেই সাফল্য পাওয়ার লক্ষ্য স্প্যানিশ কোচের। এছাড়াও আগামী কয়েকদিনের মধ্যেই চূড়ান্ত হয়ে যাবে দলের ষষ্ঠ বিদেশির নাম। সেদিকেই নজর রয়েছে সকলের।

   

তবে শুধু আইএসএল নয়, ইন্ডিয়ান ওমেনস লিগের কথা মাথায় রেখে গত কয়েক মাসে একাধিক ফুটবলারদের সই করিয়েছে লাল-হলুদ। যাদের উপস্থিতিতে আরো অনেকটাই শক্তিশালী হয়ে উঠবে মহিলা দল। এবার চূড়ান্ত হল দলের নতুন কোচ। বিশেষ সূত্র মারফত খবর, আসন্ন মরসুমের জন্য অ্যান্টনি অ্যান্ড্রুজের হাতে উঠতে চলেছে ইস্টবেঙ্গলের মহিলা দলের দায়িত্ব।

পূর্বে তাঁর তত্ত্বাবধানে দুইবার ইন্ডিয়ান ওমেন্স লিগ চ্যাম্পিয়ন হয়েছে গোকুলাম কেরালা এফসি। এছাড়া ও দলের খেলোয়াড়দের পারফরম্যান্সের ক্ষেত্রে গুরুত্বপূর্ণ ভূমিকা ছিল অ্যান্টনি অ্যান্ড্রুজের। সব দিক খতিয়ে দেখেই তাঁকে নেওয়ার জন্য আসরে নামে ইস্টবেঙ্গল। যতদূর খবর, দেশের মহিলা ফুটবলের ক্ষেত্রে রেকর্ড ট্রান্সফার ফি দিয়ে এই কোচকে সই করাতে চলেছেন লাল-হলুদ কর্তারা।

গত বছর আশানুরূপ পারফরম্যান্স না থাকলেও এবার এই কোচের হাত ধরেই ইন্ডিয়ান ওমেন্স লিগ জিততে চাইছে মশাল ব্রিগেড। তা সম্ভব হলে আগামী মরসুমের জন্য এএফসির ওমেন্স চ্যাম্পিয়নস লিগের ছাড়পত্র চলে আসবে তাঁদের কাছে‌।