বলিউডের প্রথম সারির এই নায়িকা রাত কাটিয়েছেন গাড়িতে, খেয়েছেন সামান্য খাবার!

একটি পডকাস্ট অনুষ্ঠানে এসে নিজের জীবনের কষ্টের দিনগুলোর কথা তুলে ধরলেন অভিনেত্রী রেশমি দেশাই (Rashami Desai)। তিনি এই অনুষ্ঠানে এসে জানিয়েছেন যে তিনি দিনের পর…

reshmi desai 2

একটি পডকাস্ট অনুষ্ঠানে এসে নিজের জীবনের কষ্টের দিনগুলোর কথা তুলে ধরলেন অভিনেত্রী রেশমি দেশাই (Rashami Desai)। তিনি এই অনুষ্ঠানে এসে জানিয়েছেন যে তিনি দিনের পর দিন রাত কাটিয়েছেন গাড়িতে। মাথায় কোটি কোটি টাকার দেনার বোঝা নিয়ে অত্যন্ত অনটনে দিন গুজরান করেছেন। শুধু তাই নয়, খেয়েছেন অতি সামান্য খাবার।

সংসদে ‘জয়া অমিতাভ বচ্চন’ বলে ডাকতেই রেগে গেলেন জয়া, বললেন…

   

সম্প্রতি পারস ছাবড়ার পডকাস্টে নিজের জীবনের এক ‘অন্ধকার’ অধ্যায়ের প্রসঙ্গে কথা বলেন রেশমি। অভিনেতা নন্দীশ সান্ধুর সঙ্গে বিবাহ বিচ্ছেদের পরপরই কঠিন পরিস্থিতির মুখে পড়তে হয় তাঁকে। পডকাস্টে তিনি বলেন, ‘আমি সেই সময় একটা বাড়ি কিনি আর প্রায় আড়াই কোটি টাকা লোন নিই। সব মিলিয়ে, মোট ৩.২৫ থেকে ৩.৫ কোটি টাকার দেনায় ডুবে গিয়েছিলাম। আমি ভেবেছিলাম সবকিছু ঠিক আছে, কিন্তু তারপর হঠাৎই একদিন আমার শো বন্ধ হয়ে গেল।’

Rashami Desai

রেশমি আরও বলেন বলেন, ‘আমি প্রায় ৪ দিন টানা রাস্তায় ছিলাম, আমার অডি এ৬ গাড়িতে ঘুমোতাম। আমার সমস্ত জিনিসপত্র আমার ম্যানেজারের বাড়িতে ছিল, এবং পরিবারের থেকে একেবারে বিচ্ছিন্ন ছিলাম। আমি রিক্সাওয়ালাদের থেকে ২০ টাকার খাবার খেতাম, প্লাস্টিকে করে আসত, ডাল, ভাত আর দুটো রুটি। কখনও কখনও খাবারে কাঁকড়ও থাকত, কিন্তু আমি খেয়ে নিতাম।’ অডিতে ঘুমনোর ব্যাপারে হাসলেও ওই চারদিন খুব চ্যালেঞ্জিং ছিল বলে স্বীকার করেন অভিনেত্রী।

বড় পুরস্কারে পুরস্কৃত সৃজিত মুখোপাধ্যায়ের ‘দশম অবতার’

তিনি আরও বলেন, ‘আমার ডিভোর্সের পর আমার বন্ধুরাও ভেবেছিল যে আমার সঙ্গে থাকা কঠিন কারণ আমি খুব খোলাখুলি বলতে পারি না সব এবং নিজের খোলসে ঢুকে যেতাম। আমার পরিবার বিশ্বাস করত যে আমার সমস্ত সিদ্ধান্ত ভুল।’ ১২ লক্ষ টাকার লোন শোধ করতে তাঁর অডি এ৬ ১৫ লক্ষ টাকায় বিক্রি করে দেন তিনি। মজা করে রেশমি বলেন, ‘তারপর আমি ইনোভা কিনি। অন্তত তাতে ঘুমোতে তো পারব। অডিতে ঘুমোতে খুব অস্বস্তি হত।’ রেশমি ও পারস, দু’জনেই ‘বিগ বস ১৩’-এর প্রতিযোগী ছিলেন।