মোহনবাগান ছেড়ে গোয়ায় যোগ দিলেন আর্শ আনোয়ার

নতুন মরসুমে ও এফসি গোয়ার দায়িত্ব পালন করবেন মানোলো মার্কেজ। তাঁর নির্দেশ মেনেই গত কয়েক মাসে একের পর ফুটবলারদের চূড়ান্ত করেছে আইএসএলের এই ফুটবল ক্লাব।…

Goalkeeper Arsh Anwer Shaikh

নতুন মরসুমে ও এফসি গোয়ার দায়িত্ব পালন করবেন মানোলো মার্কেজ। তাঁর নির্দেশ মেনেই গত কয়েক মাসে একের পর ফুটবলারদের চূড়ান্ত করেছে আইএসএলের এই ফুটবল ক্লাব। দেশীয় ফুটবলারদের পাশাপাশি বিদেশি নির্বাচনে ও যথেষ্ট চমক দিয়েছে গোয়া। এবার সেই তালিকায় যুক্ত হয়েছে ভারতীয় গোলরক্ষক আর্শ আনোয়ার শেখের (Arsh Anwer Shaikh) নাম।

   

গত বছর মোহনবাগান সুপার জায়ান্টের জার্সিতে যথেষ্ট নজর কেড়েছিলেন তিনি। ডেভেলপমেন্ট লিগের পাশাপাশি ইন্ডিয়ান সুপার লিগে এবং সুপার কাপে ও খেলেছেন একাধিক ফুটবল ম্যাচ। কিন্তু নতুন মরসুমে সবুজ-মেরুন ছেড়ে গোয়ায় যোগদান করেছেন এই তরুণ ফুটবলার। যতদূর খবর, দলের সঙ্গে অনুশীলন ও শুরু করে দিয়েছেন তিনি।

আগামী কয়েকদিনের মধ্যেই নিজেদের সোশ্যাল সাইট থেকে তাঁর যোগদানের কথা ঘোষণা করতে চলেছে ম্যানেজমেন্ট। উল্লেখ্য, গত কয়েকদিন আগেই বিশাল কাইথের ডেপুটি হিসেবে ধীরজ সিংকে সই করিয়েছে মোহনবাগান সুপার জায়ান্ট। এই অভিজ্ঞ গোলরক্ষকের উপস্থিতিতে আর্শের সুযোগ পাওয়া নিয়ে দেখা দিয়েছিল একাধিক প্রশ্ন।

এই পরিস্থিতিতে নিজেদের রিজার্ভ বেঞ্চকে শক্তিশালী করতে তাঁকে দলে টেনে নেয় মানোলোর ক্লাব। যারফলে আর্মান্দো সাদিকুর পাশাপাশি এবার গোয়া দলের হয়েই খেলতে দেখা যাবে আর্শ আনোয়ারকে।