Mohun Bagan: সবুজ-মেরুনে ঢাকল মোহন-গ্যালারি, উষ্ণ অভ্যর্থনার সঙ্গে শুরু অনুশীলন

মোহনবাগান (Mohun Bagan) দিবসে অনুশীলন শুরু করে দিল সবুজ মেরুন ব্রিগেড। কোচিং স্টাফ সহ ফুটবলারদের নিয়ে মাঠে নেমে পড়লেন হোসে মোলিনা। এদিন গোষ্ঠপাল সরণীর রঙ…

Mohun Bagan starts practice for new season

মোহনবাগান (Mohun Bagan) দিবসে অনুশীলন শুরু করে দিল সবুজ মেরুন ব্রিগেড। কোচিং স্টাফ সহ ফুটবলারদের নিয়ে মাঠে নেমে পড়লেন হোসে মোলিনা। এদিন গোষ্ঠপাল সরণীর রঙ সবুজ মেরুন।

   

জয় দিয়েই ডুরান্ড অভিযান শুরু করতে চাইবে East Bengal

এই বিশেষ দিন থেকে পুরো দমে অনুশীলন শুরু করার কথা আগেই জানিয়ে দিয়েছিল মোহনবাগান সুপার জায়ান্ট ম্যানেজমেন্ট। সেই মতো তৈরি হয়েই মাঠে এসেছিলেন ক্লাব সমৰ্থকরা। জেমি ম্যাকলারেন কলকাতায় পা রেখেছিলেন আগেই। মেলবোর্ন সিটি এফসির কিংবদন্তিকে সামনে থেকে দেখার জন্য মোহনবাগান সমর্থকরা এমনিতেই উত্তেজনায় টগবগ করে ফুটছিলেন। তারপর দলের অনুশীলন। জেসন কামিন্সও হাজির অনুশীলনে।

নিজেদের ক্লাবের মাঠে অনুশীলন শুরু করেছে মোহনবাগান সুপার জায়ান্ট। কিছু দিন আগে নতুন করে তৈরি করা হয়েছে টার্ফ। তরতাজা ঘাসের ওপর ম্যাট বিছিয়ে শুরু হয়েছিল অনুশীলন। তার আগে সমর্থকদের কাছ থেকে উষ্ণ অভ্যর্থনা পেয়েছিলেন কোচ, কোচিং স্টাফ ফুটবলাররা। সবুজ মেরুন পতাকা, সবুজ মেরুন ফ্লেয়ার, ফুল দিয়ে প্রিয় ক্লাবের সদস্যদের বরণ করে নিচ্ছিলেন গ্যালারিতে উপস্থিত উৎসাহী দর্শকরা। অটোগ্রাফ পাওয়ার আশায় কেউ কেউ বাড়িয়ে দিয়েছিলেন খাতা। সই দিলেন দীপক টাংরি।

সকালে কলকাতায় পৌঁছে বিকেলেই Mohun Bagan তাঁবুতে মোলিনা

কলকাতায় প্রবেশ করার কয়েক ঘন্টার মধ্যে মোহনবাগান ক্লাবের মাঠে চলে এসেছিলেন জেমি ম্যাকলারেন। তাঁকে কেন্দ্র করে উৎসাহ ছিল অন্য মাত্রায়। স্ট্রেচিং ও হালকা গা ঘামানোর মধ্যে দিয়ে চলল এদিনের অনুশীলন। তীক্ষ্ণ নজর রাখলেন হোসে মোলিনা ও তাঁর সহকারীরা।