আসন্ন কলকাতা লিগের জন্য স্কোয়াড ঘোষণা সবুজ-মেরুনের

আগামীকাল থেকে কলকাতা ফুটবল লিগের অভিযান শুরু করছে মোহনবাগান সুপারজায়ান্টস (Mohun Bagan SG)। গতবছর ভালো ভাবে শুরু করলেও পরবর্তীতে একাধিক ম্যাচ পরাজিত হয়ে টুর্নামেন্ট থেকে…

mohun bagan fans girl

আগামীকাল থেকে কলকাতা ফুটবল লিগের অভিযান শুরু করছে মোহনবাগান সুপারজায়ান্টস (Mohun Bagan SG)। গতবছর ভালো ভাবে শুরু করলেও পরবর্তীতে একাধিক ম্যাচ পরাজিত হয়ে টুর্নামেন্ট থেকে ছিটকে যেতে হয় তাদের। যা নিঃসন্দেহে হতাশ করেছিল সকলকে।

   

তবে এবার নিজেদের ভুলত্রুটি শুধরে নিয়ে ঘুরে দাঁড়ানোর লড়াই মেরিনার্সদের। মঙ্গলবার বারাকপুর স্টেডিয়ামে ভবানীপুর ক্লাবের মুখোমুখি হবে সবুজ-মেরুন শিবির। বড় ব্যবধানে এই ম্যাচ জেতাই এখন অন্যতম লক্ষ্য এই ফুটবল ক্লাবের। সেইমতো আজ নিজেদের সম্পূর্ণ স্কোয়াড ঘোষণা করেছে মোহনবাগান।

যেখানে এবারের এই প্রিমিয়ার ডিভিশন লিগে দলের তিন কাঠি সামাল‌ দেওয়ার জন্য থাকছেন সৈয়দ জাহিদ হোসেন, অভিষেক বলোয়ারি,নন্দন রায়, রাজা বর্মন। রক্ষনভাগের দায়িত্বে থাকছেন সুমিত রথী, দীপেন্দু বিশ্বাস, রাজ বাঁশফোর, আমনদীপ, সৌরভ ভানওয়ালা, লিওয়ান কাস্তানহা,ব্রিজেশ গিরি,সায়ন দাস,সোরোখাইবাম প্রীতম,চন্দন যাদব,রবি রানা। মাঝমাঠে ঝড় তোলার জন্য থাকছেন অভিষেক সূর্যবংশী, নিংওম্বা ইংসন সিং, শিবাজিৎ সিং, থামসল টংসিন,সাতগৌগুন কিপগেন, সন্দীপ মালিক, সাহিল কর, সার্টো ওয়ার্নিলেন কোম, মহম্মদ ফারদিন আলী মোল্লা।

 

Mohun Bagan: দুর্দিনের ‘বন্ধু’ হাবাসকে বিদায় জানাল মোহনবাগান

উইঙ্গার হিসেবে থাকছেন টাইসন সিং, উত্তম হাঁসদা, তপন হালদার, সালাউদ্দিন আদনান,আকাশ সিং। এবং আক্রমণভাগে ঝড় তোলার জন্য থাকছেন আদিল আব্দুল্লা ও বিনয় মুরগোদ। এবার এই তরুণ ফুটবলারদের উপর ভরসা রেখেই লড়াই শুরু করবে বাগান শিবির।