কবে থেকে অনুশীলনে নামতে পারে বাগান ব্রিগেড? জানুন

এবারের মরশুমের শেষটা খুব একটা ভালো থাকেনি মোহনবাগান (Mohun Bagan) সুপারজায়ান্টসের। আইএসএলের ফাইনালে তারা পরাজিত হয়েছিল পেট্রো ক্র্যাটকির মুম্বাই সিটি এফসির কাছে। তবে আইএসএলের শিল্ডে…

Mohun Bagan SG Ramps Up Practice Sessions Since Friday

এবারের মরশুমের শেষটা খুব একটা ভালো থাকেনি মোহনবাগান (Mohun Bagan) সুপারজায়ান্টসের। আইএসএলের ফাইনালে তারা পরাজিত হয়েছিল পেট্রো ক্র্যাটকির মুম্বাই সিটি এফসির কাছে। তবে আইএসএলের শিল্ডে জেতার সুবাদে নতুন সিজনে এএফসি চ্যাম্পিয়নস লিগ খেলবে এই ফুটবল ক্লাব। সিজন শেষ হওয়ার পর থেকেই সেইমতো প্রস্তুতি শুরু করে দিয়েছে ময়দানের এই প্রধান।

   

কথা রাখল না ক্লাব! CFL শুরু হওয়ার আগে বিস্ফোরক অভিযোগ

অজি ফুটবলার যিনি ম্যাকলারেন থেকে শুরু করে ইরানি ফুটবলার রাউজবেহ চেশমীর সঙ্গেও কথাবার্তা অনেক দূর এগিয়ে নিয়ে গিয়েছে সবুজ-মেরুন ব্রিগেড। মনে করা হচ্ছে, সব ঠিকঠাক থাকলে নতুন সিজনে মোহনবাগানের জার্সিতে ধরা দিতে পারেন এই দাপুটে ফুটবলার।

Kerala Blasters: তরুণ মিডফিল্ডারকে ধরে রাখতে পারে কেরালা ব্লাস্টার্স

যদিও এখনো পর্যন্ত চূড়ান্ত হয়নি তার আসার বিষয়টি। তবে শুধু বিদেশি ফুটবলার নয়। একাধিক ভারতীয় ফুটবলারদের দিকেও নজর রয়েছে মোহনবাগানের। নয়া আইএসএল মরশুমের পাশাপাশি এএফসি চ্যাম্পিয়নস লিগের কথা মাথায় রেখে নিজেদের আরও শক্তিশালী করাই একমাত্র লক্ষ্য মেরিনার্সদের।

India v Kuwait: কুয়েতের বিরুদ্ধে সেরা খেলার জন্য তৈরি বাগান তারকা

সেজন্য, একাধিক দাপুটে ফুটবলারদের পাশাপাশি তরুণ ফুটবলারদের ও চূড়ান্ত করেছে কলকাতা ময়দানের এই প্রধান। যা নিঃসন্দেহে পরবর্তী সময় অনেকটাই ভরসা জোগাবে দলের কোচকে। এই সিজনের মাঝপথে স্প্যানিশ বস অ্যান্তোনিও লোপেজ হাবাস দলের দায়িত্ব পান করলেও নতুন মরশুমে নয়া কোচের আবির্ভাব ঘটতে চলেছে বাগান শিবিরে।

আইপিএল কাঁপানো ৪ ক্রিকেটারকে দেখা যাবে না টি২০ বিশ্বকাপে

যারফলে আবারো টেকনিক্যাল ডিরেক্টরের পদে ফিরে আসতে পারেন হাবাস। কিন্তু কবে থেকে অনুশীলনে নামতে পারে মেরিনার্সরা? সেই নিয়ে দেখা দিয়েছিল ধোঁয়াশা। বিশেষ সূত্র মারফত খবর, আগামী জুন মাসের মাঝামাঝি সময় থেকেই দল নিয়ে অনুশীলন শুরু করতে পারে মোহনবাগান সুপারজায়ান্টস। সেইমতো জোরকদমে চলছে প্রস্তুতি। এক্ষেত্রে পুরোটাই নির্ভর করবে কোচের সিদ্ধান্তের উপর।