বিতর্কিত সিদ্ধান্তে সেমিফাইনালে হেরে গেল East Bengal

সেমিফাইনালে গিয়ে পরাজিত ইস্টবেঙ্গল (East Bengal)। ভিজেডি পদ্ধতিতে নির্ণয় করা হয়েছে ম্যাচের ফলাফল। ইস্টবেঙ্গলকে হারিয়ে ফার্স্ট ডিভিশন চ্যাম্পিয়নশিপের ফাইনালে চলে গিয়েছে ভবানীপুর ক্লাব। মোহনবাগানের হয়ে…

East Bengal Football Club supporters showing their passion and love for the team

সেমিফাইনালে গিয়ে পরাজিত ইস্টবেঙ্গল (East Bengal)। ভিজেডি পদ্ধতিতে নির্ণয় করা হয়েছে ম্যাচের ফলাফল। ইস্টবেঙ্গলকে হারিয়ে ফার্স্ট ডিভিশন চ্যাম্পিয়নশিপের ফাইনালে চলে গিয়েছে ভবানীপুর ক্লাব।

মোহনবাগানের হয়ে আই লিগ জয়ী বিদেশি স্ট্রাইকারকে নিয়ে Transfer Rumours

   

ইস্টবেঙ্গলকে ভবানীপুর পরাজিত করলেও যদিও ম্যাচ হয়েছে খুব হাড্ডাহাড্ডি। ফাইনালে যাওয়ার জন্য ইস্টবেঙ্গলের ব্যাটাররা চেষ্টা করেছিলেন যথেষ্ট। বাধ সাধে প্রকৃতি। কম আলোর কারণে খেলা বন্ধ করে দিতে বাধ্য হন আম্পায়ার। এরপরেই নিয়ম অনুযায়ী ভবানীপুর ক্লাবকে বিজয়ী ঘোষণা করা হয়।

Odisha FC: ডুরান্ড জয়ী ফুটবলারকে দলে নিচ্ছে ওডিশা

প্রদীপ্ত প্রামানিক এই ম্যাচের স্টার পারফর্মার। ব্যাটে বলে উভয় ক্ষেত্রেই সমান ভাল খেলেছেন ইস্টবেঙ্গলের বিরুদ্ধে এই ম্যাচে। প্রথমে ব্যাট করে ভবানীপুর ক্লাব ১০০ ওভারে ৩৯৯/৭ স্কোর করে। প্রদীপ্ত (১২১ রান), অরিন্দম ঘোষ (৬৭) ও অভিমন্যু ঈশ্বরণের (৫৯) সৌজন্যে স্কোরবোর্ডে বড় রান তুলতে পারে ভবানীপুর।

T20 World Cup 2024: বিশ্বকাপের আগে তিনটি টি২০ ম্যাচ, প্রকাশ্যে সূচি

ইস্টবেঙ্গলের হয়ে শ্রেয়ান চক্রবর্তী (৩-১০৬) ও সুমিত মোহন্ত (২-৬৯) বোলারদের মধ্যে উল্লেখযোগ্য অবদা রেখেছেন। জবাবে সাত্যকি দত্ত (১০৯) ও অমিতেজ সিংয়ের (৮১) দুর্দান্ত ইনিংস সত্ত্বেও ইস্টবেঙ্গলের ইনিংস থামে ২৮৫ রানে। কারণ এই সময় ম্যাচ বন্ধ করার সিদ্ধান্ত নেন আম্পায়ার। প্রদীপ্ত প্রামানিক ছাড়াও ভবানীপুরের হয়ে দুটি উইকেট নেন দীপক কুমার। নিয়ম অনুযায়ী রান রেটে ভবানীপুর ক্লাবকে জয়ী ঘোষণা করা হয়।