Purba Medinipur: কাঁথিতে আতঙ্ক, প্রকাশ্যে গৃহবধু খুন

36

ভরদুপুরে খুন। পথ চলতি সবাই আতঙ্কিত। তীব্র চাঞ্চল্য পূর্ব মেদিনীপুর (Purba Medinipur) জেলার কাঁথি শহরে।

প্রকাশ্য রাস্তায় ছুরি দিয়ে স্ত্রীকে কুপিয়ে খুন করলো স্বামী। রক্তাক্ত অবস্থায় ওই বধূকে উদ্ধার করে কাঁথি মহকুমা হাসপাতালে নিয়ে যাওয়ার পর চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন৷

নিহত মহিলার নাম বর্ণালী রায়। বছর ৩৭ এর বর্ণালী কাঁথির মনসাতলা এলাকাবাসী। খুনের অভিযোগে পুলিশ । মৃত বর্ণালীর স্বামী বাপ্পাদিত্য রায়কে আটক করেছে।

প্রাথমিক তদন্তে উঠে এসেছে, বর্ণালী ও বাপ্পাদিত্যর মধ্যে দীর্ঘ সময় সাংসারিক অশান্তি চলছিল। স্বামী ও স্ত্রীর মধ্যে বিবাহবহির্ভূত সম্পর্ক নিয়ে অশান্তি চলত৷ শুক্রবার সন্তানকে স্কুলে নিতে আসেন বর্ণালী। কাঁথি স্কুল বাজারে হিন্দু গার্লস স্কুলের সামনে আচমকা তেড়ে আসেন বাপ্পাদিত্য।

প্রত্যক্ষদর্শী কয়েকজন বলেছেন, ধারালো একটি অস্ত্র নিয়ে বাপ্পাদিত্য তার স্ত্রীর বুকে আঘাত করে। রক্তাক্ত অবস্থায় লুটিয়ে পড়ে বর্ণালী।

এদিকে স্ত্রীর দেহে পরপর ছুরি মেরে পালায় বাপ্পাদিত্য। রাস্তায় পড়ে থাকা বর্ণালীকে রক্তাক্ত অবস্থায় হাসপাতালে নিয়ে যান কয়েকজন। সেখানেই চিকিৎসকরা বর্ণালীকে মৃত বলে ঘোষণা করেন।

খবর পেয়ে হাজির হয় কাঁথি থানার পুলিশ। এরপর শুরু হয় তল্লাশি। কিছু পর কাঁথি শহর থেকেই অভিযুক্ত স্বামী বাপ্পাদিত্যকে আটক করে পুলিশ।

(সব খবর, সঠিক খবর, প্রতি মুহূর্তে পান। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram এবং Facebook পেজ)