Mamata Banerjee: হাসপাতালে দালালচক্র ঠেকাতে কড়া মুখ্যমন্ত্রী

10
mamata-nabanna

আজ বিধানসভায় বক্তৃতা দিতে গিয়ে হাসপাতালে দালালচক্র নিয়ে কড়া ভাষায় হুঁশিয়ারি মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের(Mamata Banerjee)। হাসপাতালে দালাল চক্র চলবে কেন? এ প্রসঙ্গে পুলিশকে এই ব্যাপারে নজর রাখা নির্দেশ দিয়েছেন। পাশাপাশি স্বাস্থ্য দফতরকে দ্রুত প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার নির্দেশ দিয়েছেন মুখ্যমন্ত্রী।

আজ বিধানসভায় বক্তৃতা দিচ্ছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। ঠিক সেই সময় বিধানসভায় উপস্থিত বিজেপির বিধায়ক অশোক লাহিড়ী হাসপাতালের দালালদের উপস্থিতির অভিযোগ টেনে মুখ্যমন্ত্রীকে প্রশ্ন করেন। স্বাস্থ্য পরিষেবায় দালাল চক্রের সক্রিয়তা নিয়ে এর আগে বহুবার অভিযোগ জানিয়েছিলেন বিরোধী দলগুলি। বিজেপির বিধায়ক অশোক লাহিড়ীর প্রশ্নের পর স্বাস্থ্য দপ্তর এবং পুলিশকে হুঁশিয়ারি বার্তা দেন মুখ্যমন্ত্রী।

এই প্রসঙ্গে মুখ্যমন্ত্রী বলেন,’হাসপাতালের দালাল চক্র চলছে কিনা তা আপনারা মনিটরিং করুন’। তিনি আরো বলেন, ‘আমি যদি মোবাইল দিয়ে মনিটরিং করতে পারি, তাহলে স্বাস্থ্য দফতর পারবে না কেন?’শুধুমাত্র স্বাস্থ্য দফতরকেই তুলোধনা করেননি মুখ্যমন্ত্রী,এমনকি বিজেপি বিধায়ককে ঘুরিয়ে জবাব দিয়েছেন তিনি। বিজেপি বিধায়ক অশোক লাহিড়ীকে খোঁচা মেরে তিনি বলেন,’জনপ্রতিনিধিদের বলব আপনারা ভাবুন। হাসপাতালে ৪০০ বেড। কিন্তু ৮০০ রোগী আসলে কি ফিরিয়ে দেবে? এত ভালো স্বাস্থ্য পরিষেবা কোথাও নেই বলেও জানিয়েছেন মুখ্যমন্ত্রী।

(সব খবর, সঠিক খবর, প্রতি মুহূর্তে পান। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram এবং Facebook পেজ)