Wednesday, November 29, 2023
HomeWest BengalPanchayat Election: ‘বিতর্কিত’ শওকত মোল্লার নিরাপত্তা বাড়াল রাজ্য পুলিশ

Panchayat Election: ‘বিতর্কিত’ শওকত মোল্লার নিরাপত্তা বাড়াল রাজ্য পুলিশ

পঞ্চায়েত নির্বাচনকে (Panchayat Election) কেন্দ্র করে সন্ত্রাস বিধ্বস্ত গোটা ভাঙড়। চারিদিকে মুড়ি মুরকির মত পড়েছে বোমা, একের পর এক চলেছে গুলি। এই পরিস্থিতির পরিপ্রেক্ষিতে বাড়ানো হলো তৃণমূল নেতা শওকত মোল্লার (MLA Saokat Molla) নিরাপত্তা। ক্যানিং পূর্বের বিধায়ককে দেওয়া হলো জেট ক্যাটাগরির নিরাপত্তা।

   

জেট ক্যাটাগরির নিরাপত্তার বিষয়ে রাজ্য সরকারকে কৃতজ্ঞতা জানিয়ে শওকত মোল্লা বলেন, “রাজ্যের স্বরাষ্ট্র দফতরের মন্ত্রী হলো আমাদের মুখ্যমন্ত্রী মাননীয়া মমতা বন্দ্যোপাধ্যায়। রাজ্যে পুলিশ প্রশাসন আছে, তাদের বিভিন্ন ইন্টেলিজেন্স আছে। হয়তো সেখান থেকে কোনো মেসেজ বা খবর পাওয়ার পরে সরকার আমাকে জেট ক্যাটাগরির ব্যবস্থা করছেন। অনেক ধন্যবাদ এবং কৃতজ্ঞতা জানাই”।

আইএসএফের ও বিজেপির বিরুদ্ধে সুর চড়িয়ে তিনি আরো জানিয়েছেন, ” আমরা দেখলাম যেভাবে ভাঙড়ে রণক্ষেত্র তৈরি করা হলো। বিভিন্ন জায়গা থেকে সমাজবিরোধী লোকজন এনে বোমা, গুলি চালানো হলো। বর্তমানে আবার নতুন করে সমাজ বিরোধীদের অ্যাসেম্বেল করে বিভিন্ন রকম কাণ্ড ঘটানোর জন্য তারা চেষ্টা করছে। তাই আমরা ভাঙড় সহ গোটা দক্ষিণ ২৪ পরগণা জেলার সমস্ত তৃণমূল কর্মীদের সতর্ক করবো।

এই বিষয়ে সুকান্ত মজুমদার আক্রমণাত্মক ভাবে বলেন, “শওকত মোল্লা ভাড়া করা লোক নিয়ে গিয়ে ভাঙড়ে গণ্ডগোল করেছে। সেটা ধরা পড়ে গেছে। স্বাভাবিকভাবেই এখন সওকত মোল্লার প্রাণে ভয় লেগেছে। যেদিন পুলিশের সুরক্ষা উঠে যাবে সেদিন পাবলিক পিটিয়ে মারবে। কেউ বাঁচাতে পারবে না, মমতা বন্দ্যোপাধ্যায়ও না। পুলিশে নিরাপত্তা ওঠার পরেই শওকত মোল্লা পশ্চিমবঙ্গ ছেড়ে অন্য কোথাও গিয়ে আশ্রয় নেবে”।

Latest News